মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঅবরোধে বাস চালানোর ঘোষণা দিয়ে নিজেদেরই বাস রাস্তায় বের করেনি নেতারা

অবরোধে বাস চালানোর ঘোষণা দিয়ে নিজেদেরই বাস রাস্তায় বের করেনি নেতারা

নিজস্ব প্রতিবেদক: বিএনপি-জামায়াতসহ বিরোধীদের ডাকা অবরোধের মধ্যে গণপরিবহন চালানোর ঘোষণা দিয়ে নিজেদেরই বাস মহাসড়কে বের করেনি টাঙ্গাইল বাস কোচ মিনিবাস মালিক সমিতির নেতারা।

ফলে জেলার শহর নতুন বাসস্ট্যান্ড থে‌কে ঢাকাসহ অন্যান্য জেলাগুলোতে দূরপাল্লার কোনো বাস ছে‌ড়ে যায়‌নি। তবে, সকালের দিকে চন্দ্রা পর্যন্ত ৭টি বাস ছেড়ে গেছে।

বুধবার (৮ নভেম্বর) বিএনপি-জামায়া‌তের ডাকা ৪৮ ঘণ্টা অব‌রো‌ধের প্রথম‌ দি‌নে মা‌লিক স‌মি‌তির কোনো বাস চলেনি। য‌দিও স‌মি‌তির নেতারা জা‌নি‌য়ে‌ছেন, পর্যাপ্ত যাত্রী না থাকায় বাস চলাচল কর‌ছে না।

এর আগে সোমবার (৬ নভেম্বর) দুপুরে টাঙ্গাইলে নতুন বাস টার্মিনালে মালিক-শ্রমিকদের সঙ্গে পুলিশের মতবিনিময় সভায় অব‌রো‌ধের মধ্যে গণপ‌রিবহণ চলাচল করার ঘোষণা দেন সমিতির নেতারা।

জানা যায়, বুধবার ভোর থেকে সকাল পর্যন্ত টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ড থেকে গাজীপুরের চন্দ্রা পর্যন্ত ঝটিকা, ধলেশ্বরী ও সার্বিক পরিবহনের কয়েকটি বাস ছাড়ে। এছাড়া ময়মনসিংহের উদ্দেশ্যে ছেড়েছে ১০টি বাস। বেলা বাড়ার পর কোন বাস যাত্রী নিয়ে বাসস্ট্যান্ড ছাড়েনি।

ধলেশ্বরী বাসের সুপারভাইজার পারভেজ বলেন, টাঙ্গাইল নতুন বাস টার্মিনাল থেকে ঢাকা বা উত্তরবঙ্গমুখী কোনো বাস ছেড়ে যায়নি। ঝুঁকি নিয়ে শুধুমাত্র চন্দ্রা ও বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে ৮-১০টি বাস ছেড়ে গেছে।

টাঙ্গাইল জেলা বাস কোচ মিনিবাস মালিক সমিতির সভাপতি খন্দকার ইকবাল হোসেন বলেন, যাত্রী না থাকায় বাসগুলো চলাচল করছে না। তবে সকালের দিকে টাঙ্গাইল হতে আমার একটি বাসসহ সাতটি বাস গাজীপুরের চন্দ্রা পর্যন্ত গিয়েছে।

তিনি আরও জানান, এছাড়া একই সময়ে ময়মনসিংহের দিকে ১০টি বাস ছেড়েছে শহরের নতুন বাসট্যান্ড থেকে। ময়মনসিংহ থেকে মধুপুর পর্যন্ত কয়েকটা বাস এসেছে। ঢাকা থে‌কে কোনো বাস শহ‌রে প্রবেশ ক‌রে‌নি।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -