বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeআন্তর্জাতিকঅবশেষে থানার ভেতরেই গণধর্ষণের শিকার মহিলা হেড কনস্টেবল!

অবশেষে থানার ভেতরেই গণধর্ষণের শিকার মহিলা হেড কনস্টেবল!

ভারতের হরিয়ানায় থানাতে ঢুকে মহিলা হেড কনস্টেবলকে গণধর্ষণ করে দুর্বৃত্তরা। ছুরি দেখিয়ে দুই দুষ্কৃতীকারী এ ঘটনা ঘটায় বলে অভিযোগ। কাউকে এ বিষয়ে জানালে বা অভিযোগ দায়ের করলে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছিল বলেও জানা যায়।

নির্যাতিতা পুলিশ কনস্টেবলের অভিযোগের ভিত্তিতে ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। নির্যাতিতার মেডিকেল পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে।

স্টেশন ইনচার্জ কমলা দেবী জানিয়েছেন, নির্যাতিতা তার বয়ানে জানিয়েছে অলভলপুরের বাসিন্দা যোগেন্দ্র মিন্টো গত চার বছর ধরে তাকে ধর্ষণ করেছে। কাউকে জানালে বার বার প্রাণে মারার হুমকি দিয়েছে।

এমনকী তার পরিবারের লোকেদেরও হেনস্থা করা শুরু করেছিল সে। ২০১৪ সালে মহেন্দ্রগড়ে নির্যাতিতা কনস্টেবল যখন কর্তব্যরত ছিলেন তখন যোগেন্দ্রর সঙ্গে পরিচয় হয়েছিল।

পালওয়ালে নির্যাতিতা যখন বদলি হয়ে চলে আসেন, যোগেন্দ্ররের দাদা তোশরাজ তাকে ছুরি দেখিয়ে মহিলা থানায় ধর্ষণ করে। তারপরেই অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -