ব্রেকিং নিউজ :

আগামী নির্বাচনে বিএনপি’কে দূরে রাখার ষড়যন্ত্র চলছে… মির্জা ফখরুল ইসলম

 

নিউজ টাঙ্গাইল ডেস্ক:
আগামী নির্বাচনে বেগম খালেদা জিয়াকে এমনকি বিএনপি নেতৃবৃন্দকে দূরে রেখে নির্বাচনের ষড়যন্ত্র করা হচ্ছে। আগামীতে সহায়ক সরকারের অধীনে একটি নিরপেক্ষ নির্বাচন চাই। এমন একটি নির্বাচন চাই যেখানে সকল রাজনৈতিক দলের সমান অধিকার থাকবে। জনগন সে নির্বাচন মেনে নিবে না। তাই আগামী দিনে জনগণের ভোটের অধিকার নিশ্চিত করার জন্যে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলনের মধ্যদিয়ে সেই নির্বাচনকে প্রতিষ্ঠিত করতে চাই। মজলুম জননেতা মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের সন্তোষে মাওলানা ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বর্তমানে একটি দখলদার জালিম সরকার আমাদের বুকের উপর চেপে বসেছে। এই জালিম সরকারের হাত থেকে যেন মানুষ মুক্তি পায় সেজন্যে দেশের জনগনকে সাথে নিয়ে জুলুমবাজ সরকারকে সরিয়ে জনগনের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

এ সময় বিএনপির সহসভাপতি শামসুজ্জামামান দুদু, যুবদলের সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামছুল আলম তোফাসহ কেন্দ্রিয় ও জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আজ ১৭ নভেম্বর শুক্রবার ছিল মজলুম জননেতা মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে টাঙ্গাইলের সন্তোষে ঢল নামে মানুষের। সকালে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আলাউদ্দিন মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর মাজারে পুস্পস্তবক অর্পন করেন। এর পর ভাসানীর পরিবারের পক্ষ থেকে ফুলের শ্রদ্ধা জানানো হয়। এছাড়াও আওয়ামী লীগ, বিএনপি ও কৃষক শ্রমিক জনতা লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ভাসানীর মাজারে পুস্পস্তবক অপর্ন করা হয়। এ ছাড়াও অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল কোরআনখানী, দোয়া ও মিলাদ মাহফিল, কাঙালীভোজ, আলোচনা সভা, আলোকচিত্র প্রদর্শনী।

এদিকে মাজার জিয়ারত শেষে কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বলেন, মাওলানা ভাসানীর মত মানুষকে আমাদের দেশে আজ যে সন্মান পাওয়ার কথা তার কিছুই তিনি পাননা। রাজনৈতিক আবহাওয়া লোহার খাচায় বন্দি থাকলে অশুভ তৎপরতার সম্ভাবনা বেশী থাকে বলেও মন্তব্য করেন তিনি।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.