রবিবার, মে ১৯, ২০২৪
Homeজাতীয়আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী -ড. আবদুর রাজ্জাক

আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী -ড. আবদুর রাজ্জাক

এম সাইফুল ইসলাম শাফলু:
সংবিধান অনুযায়ী ২০১৯ সালে শেখ হাসিনার অধীনেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ধর্মান্ধ ও সব ষড়যন্ত্র প্রতিরোধ করে এ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। কোনো শক্তিই এ নির্বাচনকে ঠেকাতে পারবে না। বৃহস্পতিবার বিকেলে স্থানীয় ডাকবাংলো চত্বরে উপজেলা যুবলীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী ড.আবদুর রাজ্জাক ভোলা এসব কথা বলেন। এ সময় তিনি আরও বলেন, বিএনপি ও জামায়াত বাংলাদেশকে ব্যর্থ ও অকার্যকর রাষ্ট্র করার চেষ্টা করেছে। তারা শুধু সাধারণ মানুষকেই নয়, পুলিশকেও আগুন দিয়ে পুড়িয়ে মেরেছে।
সমাবেশে উপজেলা যুবলীগের সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম, উপজেলা আ’লীগের সভাপতি কুতুব উদ্দিন, উপজেলা চেয়ারম্যান শওকত সিকদার প্রকৌশলী আতাউল মাহমুদ, , পৌর মেয়র আবু হানিফ আজাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তালুকদার প্রমুখ বক্তব্য রাখেন।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -