বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeআন্তর্জাতিকআজ আমাদের মাথা উঁচু করে দরাবার দিন----- ব্যারিস্টার রাকিব

আজ আমাদের মাথা উঁচু করে দরাবার দিন—– ব্যারিস্টার রাকিব

নাগরপুর  প্রতিনিধিঃ সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ এর সম্মানিত সদস্য, বঙ্গবন্ধু স্যাটেলাইট কোম্পানির পরিচালক, আইনজীবী বাংলাদেশ সুপ্রিম কোর্ট ব্যারিস্টার খন্দকার রেজা ই রাকিব।

তিনি বলেন,১৬ ডিসেম্বর অন্যায়-অবিচারের বিরুদ্ধে বিজয়ের দিন, আমাদের মাথা উঁচু করে দাঁড়াবার দিন, ১৯৭১ সালে পাকিস্তানি সেনাবাহিনী তৎকালীন পূর্ব পাকিস্তানের নিরস্ত্র জনগণের ওপর নৃশংসভাবে ঝাঁপিয়ে পড়ে, যা ইতিহাসের জঘন্যতম গণহত্যার সূচনা করে। জামায়াতে ইসলামীর বর্বর হায়েনাদের সঙ্গে যোগসাজশ করে এবং ধর্ষণ, গণহত্যা ও লুটপাটের মতো মানবতাবিরোধী অপরাধে লিপ্ত হয়। এক সাগর রক্তের বিনিময়ে বিজয়ী হয় বাংলাদেশ।

কিন্তু বাংলাদেশের জন্মের পেছনে মূল আদর্শগুলোকে ধ্বংস করে পাকিস্তানের অসমাপ্ত লক্ষ্য অর্জনের জন্য জামায়াতে ইসলামকে ক্ষমতায় বসিয়েছিল বিএনপি।

এই বিজয় দিবসের প্রাক্কালে আবারও বিএনপি-জামায়াত জোট আসন্ন নির্বাচন ঠেকাতে লাখো শহীদের আত্মত্যাগকে অসম্মান করতে এবং সাধারণ মানুষকে হত্যার জন্য প্রকাশ্যে মাঠে নেমেছে।

আসুন, আমরা একটি গর্বিত জাতি হিসাবে আমাদের বীর সন্তানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে স্বাধীনতার মূলনীতির পক্ষে দাঁড়ানোর অঙ্গীকার করি এবং একটি সমৃদ্ধ এবং স্মার্ট ভবিষ্যতের লক্ষ্যে অদম্য অগ্রযাত্রায় বাংলাদেশ আওয়ামী লীগের সাথে একাত্ম হই।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -