রবিবার, জুলাই ১৪, ২০২৪
Homeজাতীয়আপোষহীন নারী নেত্রী সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুব মহিলালীগের আহবায়ক ও প্যানেল মেয়র...

আপোষহীন নারী নেত্রী সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুব মহিলালীগের আহবায়ক ও প্যানেল মেয়র রুমানা রেশমা

মোঃ জহির রায়হান, সিরাজগঞ্জ: বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মদিনা খাতুন পপি এর সভাপতিত্বে ২৬ নভেম্বর ২০১৭ সালের শনিবার বেলা ১২টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগ সিরাজগঞ্জ জেলা শাখার মতবিনিময় সভা ও ৬১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। উক্ত সম্মেলনে রুমানা রেশমাকে আহবায়ক ও ঐশী, শারমিন, জান্নাতুল ফেরদৌস ঈশিতা, রিনাকে যুগ্ম- আহবায়ক করা হয়।

ইতিপুর্বে ৩০ ডিসেম্বর ২০১৫ সালে সিরাজগঞ্জ পৌর নির্বাচনে ১৩,১৪,১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে বিপুল ভোটে বিজয়ী হন এই নারী নেত্রী রুমানা রেশমা। ২০১৬ সালের ফেব্রুয়ারীতে শপথ গ্রহনের সময় রুমানা রেশমাকে সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র -৩ হিসেবে দায়িত্ব দেয়া হয়।

রুমানা রেশমা সিরাজগঞ্জ জেলা যুব মহিলালীগের আহবায়ক নির্বাচিত হওয়ার পরে ঝিমিয়ে পড়া সংগঠন্ টিকে গতিশীল করার লক্ষ্যে, সিরাজগঞ্জ সদর ও কামারখন্দের প্রতিটি থানা ,ইউনিয়ন ও পৌরসভার প্রত্যকেটি ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করেন এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্নাকে নৌকা প্রতীকে বিজয়ী করার জন্য প্রতিটি ইউনিটকে জনগনের দ্বারে পৌছে বর্তমান সরকার ও অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এমপির উন্নয়ন কার্যক্রম তুলে ধরার নির্দেশ দেন।

রুমানা রেশমা বলেন, “ সিরাজগঞ্জ সদর ও কামারখন্দে পুরুষ ভোটারের প্রায় সমান মহিলা ভোটার রয়েছে। আমার সংগঠনের নেতা কর্মীরা মহিলা ভোটারদের নিকট জননেত্রী শেখ হাসিনার সরকার ও অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এমপির সকল উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার জন্য কাজ করছে । জননেত্রী শেখ হাসিনার বিশ্ব সমাদৃত মডেল “জনগনের ক্ষমতায়ন” বাস্তবায়নের জন্য অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এমপির সহযোগিতায় কাজ করে যাচ্ছি”।

তিনি আরো বলেন- “আমার একটাই কথা, সিরাজগঞ্জ জেলা যুব মহিলালীগ সিরাজগঞ্জ সদর আসন সহ জেলার প্রত্যেকটি আসনে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য কাজ করে যাবে, পাশাপাশি জামায়াত- বিএনপি যেন কোন ভাবেই মহিলাদেরকে বর্তমান সরকার সম্পর্কে মিথ্যাচার ও ভূল তথ্য প্রচার করতে না পারে সেই ব্যাপারে সতর্ক ও সচেষ্ট থাকবো”।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -