বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeবিনোদন'আল্লাহ মেহেরবান’ গানে খোলামেলা পোশাক, বিকর্তে নুসরাত ফারিয়া

‘আল্লাহ মেহেরবান’ গানে খোলামেলা পোশাক, বিকর্তে নুসরাত ফারিয়া

‘বস টু’ সিনেমার একটি গান নিয়ে বিতর্কের মুখে পড়েছেন নায়িকা নুসরাত ফারিয়া। ভারতের জিৎ ও নুসরাত ফারিয়া অভিনীত এ ছবির ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামের একটি আইটেম গান শুক্রবার ইউটিউবে আপলোড করা হয়েছে। গানে নুসরাত ফারিয়ার খোলামেলা পোশাক ও আবেদময়ী নাচ-ভঙ্গিমার কারণে শুরু হয়েছে সমালোচনা।

যারা সমালোচনা করছেন তাদের দাবি, গানের কথা সঙ্গে ওই ধরনের পোশাক ও অঙ্গভঙ্গি একেবারেই যায় না।

গত ২৫ মে ফেসবুকে গানটি মুক্তির আগাম খবর জানিয়ে দিয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। যেখানে গানের শিরোনামের সঙ্গে নুসরাত ফারিয়ার বেশ খোলামেলা ছবি পোস্ট করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে এরপর থেকে নানা প্রশ্ন আর সমালোচনা শুরু হয়।

গানটিতে জিৎ-এর কালো কাবলি-পাগড়ি-ড্রেসআপ এবং উপস্থিতি থাকলেও বাংলাদেশের মেয়ে নুসরাত ফারিয়ার এমন খোলামেলা উপস্থিতি কতটা প্রাসঙ্গিক, কতটা উদ্দেশ্যমূলক তা নিয়েও প্রশ্ন তুলেছে ভক্তরা।

বস টু সিনেমায় জিতের বিপরীতে নুসরাত ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন কলকাতার শুভশ্রী। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের প্রযোজনা প্রতিষ্ঠান জিৎস ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। আসছে ঈদে মুক্তি পাওয়ার কথা।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -