মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeখেলাধুলাইংল্যান্ডকে ২-০ তে উড়িয়ে বিশ্বকাপে তৃতীয় স্থান বেলজিয়ামের

ইংল্যান্ডকে ২-০ তে উড়িয়ে বিশ্বকাপে তৃতীয় স্থান বেলজিয়ামের

স্পোর্টস ডেস্কঃ সেমিতে হেরে বিশ্বকাপ জেতার স্বপ্ন ভঙ্গ হয়েছে বেলজিয়াম এবং ইংল্যান্ড দুই দলেরই।তবে খালি হাতে ফিরতে হচ্ছে না পুরো টুর্নামেন্ট দুর্দান্ত খেলে ফুটবলপ্রেমীদের মন জয় করে নেয়া বেলজিয়ামের। ইংল্যান্ডকে হারিয়ে রাশিয়া বিশ্বকাপের তৃতীয় স্থানটা নিজেদের করে নিয়েছেন হ্যাজার্ড, লুকাকুরা।

গ্রুপপর্বেও একবার দেখা হয়েছিলো দু’দলের। ওই ম্যাচের ফলাফলটাই এদিন সেন্ট পিটার্সবুর্গে ফিরিয়ে এনেছে বেলজিয়াম। শুধু ইংল্যান্ডের জালে একটি গোল বেশি দিয়েছে। ২-০ গোলে জেতা ম্যাচে প্রথম খাতা খোলেন থামস মুনিয়ের।

ম্যাচের চতুর্থ মিনিটেই ইংল্যান্ডের ডিফেন্সের ভুলে গোল আদায় করে নেন তিনি। নাসের চাদলির জন্য অনেক বেশি জায়গা ছেড়ে দেয় ইংলিশরা। তার বাড়ানো বল শেষ মুহূর্তে পা লাগিয়ে ইংল্যান্ডের জালে জড়িয়ে দেন থমাস মুনিয়ের।

দ্বিতীয়ার্ধে গোল পরিশোধে মরিয়া ইংল্যান্ড আক্রমণের ধার বাড়ায়। শেষ দিকে বেলজিয়ামের ডিফেন্সকে একেবারেই চেপে ধরে খেলতে থাকে।

তবে ৮২ মিনিটে কাউন্টার অ্যাটাকে গোল করে ইংলিশদের ম্যাচ থেকে ছিটকে দেয়। পুরো আসরে আলো ছড়ানো ইডেন হ্যাজার্ড শেষটাও রাঙিয়ে রাখলেন দারুণ এক গলে। শেষ পর্যন্ত ২-০ গোলের সান্ত্বনার জয় নিয়েই টুর্নামেন্ট শেষ করে বেলজিয়ামের সোনালী প্রজন্ম।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -