বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীএকটি হারাম ভোটও আমি চাই না: লতিফ সিদ্দিকী

একটি হারাম ভোটও আমি চাই না: লতিফ সিদ্দিকী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী তার কর্মী-সমর্থকদের উদ্দেশে বলেছেন, নির্বাচনে আমি কোনোদিন দাঙ্গা-হাঙ্গামা বরদাস্ত করিনি-এখনও করব না। কোনো প্রকার জালভোট, পেশিশক্তির ব্যবহার করে কেন্দ্র দখলের মাধ্যমে ভোট আদায়, অর্থ দিয়ে ভোটার প্রলুব্ধ করে ভোট আদায় ইত্যাদি অপকৌশলকে আমি ঘৃণা করি। নির্বাচনে এ ধরণের একটি হারাম ভোটও আমি চাই না।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) কালিহাতী উপজেলা সদরে লতিফ সিদ্দিকীর বাসভবনে আয়োজিত কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

আবদুল লতিফ সিদ্দিকী বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গত দুই মাস ধরে আমি কালিহাতীর মানুষের ভালোবাসার আওয়াজটা জানার চেষ্টা করেছি। মানুষের ভালোবাসা পুঁজি করে আমি নির্বাচনে এসেছি। ট্রাকগাড়ি প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আগামি ৭ জানুয়ারির নির্বাচনে মানুষের ভালোবাসাই আমাকে বিজয়ী করবে।

পাঁচ বারের সাবেক এমপি আবদুল লতিফ সিদ্দিকী কর্মী-সমর্থকদের উদ্দেশে বলেন, প্রতিটি গ্রামে ওয়ার্ডে ওয়ার্ডে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করতে হবে। একই সঙ্গে কেন্দ্র কমিটিও করতে হবে। কেন্দ্রের পোলিং এজেন্ট হিসেবে নিজেদের লোককে মনোনীত করতে হবে। প্রত্যেককে একেকজন ‘লতিফ সিদ্দিকী’ হয়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে হবে। ভোটারদের নিরাপদ ও নির্বিঘ্নে ভোট দিতে প্রশাসনের পাশাপাশি সকলকে সহযোগিতা করতে হবে।

সাবেক মন্ত্রী বলেন, এবারের নির্বাচনে সবচেয়ে বড় চ্যালেঞ্জ হলো- কেন্দ্রে ভোটার উপস্থিত করা। ভোটারদের কেন্দ্রে নির্বিঘ্নে যাতায়াত ও নিরাপত্তার বিষয়ে আশ্বস্ত করতে হবে। এছাড়া কোনো প্রকার জাল-জালিযাতি নয়। অর্থের প্রলোভন নয়। পেশিশক্তির বাহাদুরি নয়। ভোটাররা নির্বিঘ্নে ও স্বাধীনভাবে ভোট দিয়ে তাদের প্রতিনিধি নির্বাচন করবে- এ বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে।

বাংড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাসমত আলী নেতার সভাপতিত্বে কর্মী সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, বীরবাসিন্দা ইউপি চেয়ারম্যান সোহরাব আলী, উপজেলা বিআরডিবি’র সাবেক চেয়ারম্যান আফাজ উদ্দিন, কেন্দ্রীয় প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ সরকার, উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান সিদ্দিকী প্রমুখ। কর্মী সমাবেশে কালিহাতী উপজেলার ২টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের তিন শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -