বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাএমপি ছোট মনিরকে সংবর্ধনা জানাতে প্রস্তুত ভূঞাপুরবাসী, উৎসবের আমেজ

এমপি ছোট মনিরকে সংবর্ধনা জানাতে প্রস্তুত ভূঞাপুরবাসী, উৎসবের আমেজ

প্রতিবেদক, ভূঞাপুর: টাঙ্গাইল-২ (ভুঞাপুর-গোপালপুর) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ছোট মনিরকে সংবর্ধনা দেবেন ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগ। একইসঙ্গে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারের নানা উন্নয়ন এবং বিএনপি-জামাতের অগ্নি-সন্ত্রাস এবং নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি সমাবেশ করা হবে।

স্থানীয় সংসদ সদস্য ছোট মনির টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় আগামী বুধবার ২৫ অক্টোবর বিকেল ৩টায় ভূঞাপুর পৌর শহরের ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে সংবর্ধনার আয়োজন করেছে উপজেলা আওয়ামী লীগ।

একইসঙ্গে সংবর্ধনা অনুষ্ঠানে উন্নয়ন-শান্তি সমাবেশ করবেন তারা। ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে আয়োজক কমিটি। অনুষ্ঠানটি সফল করার লক্ষ্যে বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকদের উপস্থিত নিশ্চিত করতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে পর্যায়ে প্রস্তুতি সভা করছে এমপি ও তার নেতাকর্মী-সমর্থকরা।

এদিকে, সংসদ সদস্য ছোট মনির ভোর থেকে মধ্যেরাত পর্যন্ত সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে হাট-বাজার ও বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করছে। পাশাপাশি অনুষ্ঠানটি সফল করার জন্য উপজেলা ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিকের নেতৃত্বে পৌর শহরসহ প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে মোটরসাইকেল শোডাউন করছে।

নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মতিন সরকার বলেন, আগামী ২৫ তারিখ বুধবার সংসদ সদস্য এমপি ছোট মনির মহোদয়কে সংবর্ধনা এবং সরকারের উন্নয়ন-শান্তি সমাবেশ অনুষ্ঠান স্মরণকালের একটি সর্ববৃহৎ জনসভা হবে বলে আশা করছি। সেভাবেই আমরা কাজ করে যাচ্ছি।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মাসুদুল হক টুকু ও সহ-সভাপতি নূরুল ইসলাম তালুকদার মোহন বলেন, এমপির দিক-নির্দেশনায় সকল প্রস্তুতি শেষের দিকে। এখন প্যান্ডেলের কাজ চলছে। এমন আয়োজনে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বইছে। আশা করছি, ২৫-৩০ হাজার লোকের সমাগম হবে।

সংসদ সদস্য ছোট মনির বলেন, সংবর্ধনা প্রদান ও উন্নয়ন-শান্তি সমাবেশের আয়োজন করেছে ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগ। অনুষ্ঠানে সাধারণ মানুষের কাছে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ সরকারের নানা উন্নয়ন বার্তা পৌঁছে দেওয়াসহ বিএনপি-জামাতের অগ্নি-সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, সংবর্ধিত অতিথি সংসদ সদস্য ছোট মনির, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী (নিক্সন), সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয় প্রমুখ।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -