শনিবার, জুলাই ১৩, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীকালিহাতীতে ট্রাক ও দুইটি প্রাইভেটকার সংঘর্ষ নিহত - ৩

কালিহাতীতে ট্রাক ও দুইটি প্রাইভেটকার সংঘর্ষ নিহত – ৩

শুভ্র মজুমদার, কালিহাতী ( টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতীতে ১৫ টি গরু বোঝাই একটি ট্রাক ও দুইটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ৩ জন নিহত ও আরোও ৪ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৪ জুন) ভোর ৩ টায কালিহাতী উপজেলার বাগুটিয়া বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, জামালপুর সদর উপজেলার কালচারাল অফিসার আব্দুল্লাহ আল মামুনের ছেলে আব্দুল্লাহ আল অক্ষর (৬), ও তার নানী শাশুড়ি হুসেইনে আরা (৬৮) এবং প্রাইভেটকার চালক।

কালিহাতী ফায়ার সার্ভিসের টিম লিডার আহসান হাবীব ও গরু ব্যবসায়ীরা জানান, মাদারগঞ্জ থেকে গরু নিয়ে একটি ট্রাক ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে কালিহাতী উপজেলার বাগুটিয়া বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে 

বিপরীত দিক থেকে আসা দুইটি প্রাইভেটকার ট্রাকটির সাথে সংঘর্ষ হয়। এতে প্রথম প্রাইভেটকারটি ধাক্কা খেয়ে খাঁদে পড়ে একটি গাছের সাথে আটকে যায়। ভিতরে থাকা চালক অক্ষত অবস্থায় রক্ষা পান। কিন্তু দ্বিতীয় প্রাইভেটকারটি খুব মারাত্মকভাবে সংঘর্ষের স্বীকার হয়ে খাঁদে উল্টে পড়ে। 

 পরে ফায়ার সার্ভিস খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে মোট ৭ জনকে আহতাবস্থায় উদ্ধার করে আশংকাজনক অবস্থায় দুইজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে এবং ৫ জনকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।  

ফায়ার সার্ভিসের টিম লিডার আহসান হাবীব জানান, পরে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খোঁজ নিয়ে জানা গেছে সেখানে পাঠানো ওই ৫ জনের অবস্থাও আশঙ্কাজনক হওয়ায় তাদেরকেও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এদিকে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর সাজেদুর রহমান জানান, এ দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন এবং ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। আরেকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। এদিকে ট্রাকে থাকা ১৫ টি গরু উদ্ধার হলেও চালক কে খুঁজে পাওয়া যায়নি।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -