মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীকালিহাতীতে জমি নিয়ে বিরোধে তিনজন আহত, ৭জনের বিরুদ্ধে থানায় মামলা

কালিহাতীতে জমি নিয়ে বিরোধে তিনজন আহত, ৭জনের বিরুদ্ধে থানায় মামলা

শুভ্র মজুমদার, কালিহাতী প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতীতে নিজের জমির ধান কাটাতে গিয়ে সন্ত্রাসী বাহিনীর হামলার স্বীকার হয়ে মারাত্মক ভাবে আহত তিন ভাই। এক জনের অবস্থা আশংকাজনক। এ ব্যাপারে কালিহাতী থানায় ভূক্তভোগী মুকুল শেখ বাদী হয়ে ৭জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

গত শুক্রবার সকালে এ ঘটনাটি ঘটে কালিহাতী উপজেলার দূর্গাপুর গ্রামে। আব্দুস সালাম, আব্দুর রশিদ ও মুকুল শেখ আহত হয়ে টাঙ্গাইলে শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে। এদের মধ্যে আব্দুস সালামের অবস্থা খুবই আশংকাজনক।

মামলার সূত্র ও বাদী মুকুল শেখ জানায় , বিবাদী মোহাম্মদ আলীগংরা গ্রামের মধ্যে প্রভাবশালী থাকায় দিনকে রাত রাতকে দিন বানিয়ে থাকে। তাদের ভয়ে কেউ মুখ খুলতে পারে না। ওই চক্রটি ২০/২৫ বছরে গ্রামের অসহায় কয়েকটি পরিবারের বিরুদ্ধে টাঙ্গাইল কোটে প্রায় ৩০/৩২টি মামলা করেছে। মোহাম্মদ আলীগংরা প্রায় ২০/২২টি মিথ্যা মামলা করে পরাজিত হয়েছে এবং বর্তমানে উভয় পক্ষের ৭/৮টি মামলা চলমান আছে। ওই চক্ররা পরিকল্পিত ভাবে আমাদের উপর হামলা চালিয়েছে। সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত সত্য বের করে সাজা দাবী করছি।

নাম প্রকাশে অনইচ্ছুক এক ভ্যান চালক জানান, মোহাম্মদ আলী গংরা দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে এর আগে এক মুক্তিযোদ্ধাকে হামলা করে এই চক্রটি।

কালিহাতী থানার ওসি কামরুল ফারুক জানান, অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় এনে চুড়ান্ত শাস্তির ব্যবস্থা করা হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -