রবিবার, মে ১৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় বাসাইলের পিতা ও সন্তানসহ নিহত ৩

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় বাসাইলের পিতা ও সন্তানসহ নিহত ৩

 

 

এনায়েত করিম বিজয় (বাসাইল):

সোমবার রাত সোয়া ৯টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর বোর্ডঘর এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাঞ্চনপুর গ্রামের পিতা ও দুই সন্তানসহ তিনজন ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন ঐ পরিবারের গৃহিনী রুবেলা বেগম (৩০)।

নিহতরা হলেন, কাঞ্চনপুর গ্রামের. শফিকুল ইসলাম (৩৫), তার মেয়ে অঞ্জনা আক্তার (৬) ও দেড় বছরের ছেলে মো. এলাহী। আহত রুবেলা বেগমকে মির্জাপুর কুমুদিনি মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তার অবস্থায় আশংকাজনক হওয়ায় ঢাকায় রেফার্ড  করা হয়।

গোড়াই হাইওয়ে থানার ওসি খলিলুর রহমান জানান, রাতে শফিকুল ইসলাম তার স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে কালিয়াকৈরের শ্বশুড়বাড়ি থেকে মোটরসাইকেলে টাঙ্গাইলে তার বাড়িতে যাওয়া পথে বোর্ডঘর এলাকায় পৌছালে ন্যাশনাল ট্রাভেলসের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শফিকুল ও তার দুই সন্তানের মৃত্যু হয়। আহত হয় তার স্ত্রী। চালক বাসটি রেখে পালিয়ে যায়।

ঐদিনই গোড়াই হাইওয়ে থানার পুলিশ নিহতের স্বজন ও স্থানীয় জনপ্রতিনিধির নিকট নিহতদের লাশ হস্তান্তর করেন। পরের দিন সকাল ১০টায় কাঞ্চনপুর হাইস্কুল মাঠে নিহতদের এক সাথে

জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়। এ মর্মান্তিক দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

 

 

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -