বুধবার, জুন ১৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাখালেদা জিয়ার মুক্তি দাবিতে টাঙ্গাইলে বিএনপি’র বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা

খালেদা জিয়ার মুক্তি দাবিতে টাঙ্গাইলে বিএনপি’র বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা

নিজস্ব প্রতিবেদক: বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণসহ ১ দফা বাস্তবায়নের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে টাঙ্গাইল জেলা বিএনপি ও তার অঙ্গসংগঠন। তাদের এই বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা প্রদানের অভিযোগ করেছেন নেতাকর্মীরা।

সোমবার (৯ অক্টোবর) দুপুরে জেলার বিভিন্ন উপজেলা থেকে খন্ড খন্ড মিছিল এসে টাঙ্গাইল পৌর শহরের ভাসানী হলের সামনে সমবেত হয়। পরে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করলে সেখানে বাঁধা প্রদান করলে
শহরের বেপারীপাড়া এলাকায় এসে সমবেত হয় নেতাকর্মীরা। এরপর সেখান থেকে একটি মিছিল বের হয়ে শহরে প্রবেশ করতে চাইলে আবারও শান্তিকুঞ্জ মোড় এলাকায় বাধা প্রদান করে পুলিশ। তারপর সেখানেই সংক্ষিপ্ত সমাবেশে করে নেতৃবৃন্দ।

বিক্ষোভ সমাবেশে টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহীনের সভাপতিত্ব করেন ও সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবালের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ফকির মাহবুব আনাম স্বপন (স্বপন ফকির)।

এসময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, বিএনপি নেতা আবুল কাশেম, কাজি শফিকুর রহমান লিটন, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক একেএম মনিরুল হক মনির, জেলা যুবদল আহবায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ, সদস্য সচিব তৌহিদুল ইসলাম বাবু, জেলা স্বেচ্ছাসেবকদল নেতা তারিকুল ইসলাম ঝলক, জেলা মহিলাদলের সভাপতি নিলুফার ইয়াসমিন, সাধারণ সম্পাদক এডভোকেট রক্সি মেহেদী, সদর উপজেলা বিএনপির সভাপতি আজগর আলী, সাধারণ সম্পাদক আব্দুর রৌফ, সিনিয়র যুগ্ম সম্পাদক আজিম উদ্দিন বিপ্লব, শহর বিএনপির সাধারণ সম্পাদক এজাজুল হক সবুজ, জেলা ছাত্রদলের সভাপতি দূর্জয় হোড় শুভ প্রমুখ।

কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ফকির মাহবুব আনাম স্বপন (স্বপন ফকির) বলেন, বিএন‌পির বি‌ক্ষোভ মি‌ছিল‌টি বেপারীপাড়া হ‌তে শহ‌রের দি‌কে যাওয়ার সময় পু‌লিশ বাধা প্রদান ক‌রে। আমরা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ, সংসদ বিলুপ্ত ও একদফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে এই কর্মসূচী পালন কর‌ছিলাম। কিন্তু পু‌লিশ কর‌তে দেয়‌নি। প‌রে সংক্ষিপ্ত সমাবেশে করা হয় শা‌ন্তিকুঞ্জ এলাকায়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -