বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাগাছের বাগান কিনতে গিয়ে ব্যবসায়ী নিখোঁজ, রেললাইনে মিলল ঝুলন্ত লাশ

গাছের বাগান কিনতে গিয়ে ব্যবসায়ী নিখোঁজ, রেললাইনে মিলল ঝুলন্ত লাশ

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলে রেললাইনের ব্রীজ থেকে মো. বাচ্চু মিয়া (৪২) নামে এক কাঠ ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বাচ্চু মিয়া টাঙ্গাইল সদর উপজেলা মগড়া ইউনিয়নের কুইজবাড়ী গ্রামের মৃত হুরমুজ আলী ছেলে।

রবিবার (১৬ জুলাই) দুপুরে একই উপজেলার গালা ইউনিয়নের শালিনা গ্রামের রেললাইন ব্রীজ থেকে ঝুলন্ত অবস্থায় বাচ্চুর মরদেহ উদ্ধার করা হয়।

বাচ্চু মিয়ার বড় ভাই আব্দুল হামিদ জানান, শনিবার বাচ্চু মিয়া ঘাটাইল উপজেলা গাছের বাগান কিনতে যান। সর্বশেষ রাত ৮ টার দিকে তার সাথে কথা হলে জানান- বাচ্চু ঘাটাইল বাসস্ট্যান্ডে আছেন। তারপর থেকে বাচ্চুর ফোন বন্ধ হয়ে যায়। গভীর রাত হয়ে গেলেও বাড়ি না ফেরায় আত্মীয় স্বজনদের বাড়িতেও খোঁজ করা হয়। তবুও তার সন্ধান মেলেনি। এরপর অনেক খোঁজাখুঁজি শেষে রবিবার ভোরে ঘাটাইল থানায় খোঁজ নিলে পুলিশ জানায়, শালিনা এলাকায় একটি মরদেহ পাওয়া গেছে। পরে সেখানে গিয়ে দেখি বাচ্চুর মরদেজ রেললাইন ব্রীজে ঝুলছে।

তিনি আরও জানান, আমার ভাই বাচ্চু কখনও আত্মহত্যা করতে পারেন না। তাকে কেউ পরিকল্পিত হত্যা করে রেললাইনে ঝুলিয়ে রেখেছে। এ ঘটনায় জড়িত দোষীদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় এনে ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

এ বিষয়ে ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফজলুল হক জানান, খবর পেয়ে ওই কাঠ ব্যবসায়ী ব্যক্তিটির মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত ঘটনার রহস্য উদঘাটন হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -