বুধবার, জুন ১৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলঘাটাইলে আ’লীগের আনন্দ র‌্যালি

ঘাটাইলে আ’লীগের আনন্দ র‌্যালি

ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধিঃবিশ্ব স্বাস্থ্য সংস্থার ‘ওয়ান হেলথ প্রোগ্রামের’- কো-চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে টাঙ্গাইলের ঘাটাইলে সাবেক এমপি আমানুর রহমান খান রানার পক্ষ থেকে বর্নাঢ্য আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) দুপুরে ঘাটাইল উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের ব্যানারে এই আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়।

আনন্দ র‌্যালিটি ঘাটাইল পৌরসভার শহীদ আব্দুস সাত্তার রোডের (স‘মিল) সাবেক এমপি রানার বাসভবন চত্বর থেকে বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে অংশ নেয় পৌর আ’লীগের আহ্বায়ক খলিলুর রহমান তালুকদার, দিগলকান্দি ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, ঘাটাইল সদর ইউপি চেয়ারম্যান হায়দর আলী, দিগড় ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, জামুরিয়া ইউপি চেয়ারম্যান ইখলাক হোসেন খান, যুবলীগ নেতা সুলতান মাহমুদ সুজন,সুমন খান বাবু প্রমুখ।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -