বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলঘাটাইলে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু

ঘাটাইলে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু

ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইলে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে রিমু আক্তার(৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রিমু স্থানীয় মোগলপাড়া প্রাইমারী স্কুলের ক্লাস ওয়ান এর ছাত্রী ছিলো। সে উপজেলার নজুনবাগের গ্রামের মোঃ রুবেল এর মেয়ে। গতকাল শুক্রবার সন্ধায় রিমু মারা যান। পরে বাদ এশা মোগলপাড়া গোরস্থান মাঠে মরহুমার জানাজা সম্পর্ন হয়। এ সময় স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ আমানুর রহমান খান রানা উপস্থিত ছিলেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৪, জুলাই) রিমু স্কুল থেকে এসে খাবার খেয়ে প্রতিদিনের মতো খেলাধুলা করে। রাতে থেকে হঠাৎ করে পাতলা পায়খানা ও জ্বর আসে। শুক্রবার সকালে ওর বাবা ঘাটাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক হাসপাতালে ভর্তি না করে ঔষধ লিখে দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। বাড়িতে নিয়ে ঔষধ খাওয়ানো হলে শারীরিক অবস্থার অবনতি ও বেশি বেশি পাতলা পায়খানা হতে থাকে। পরবর্তীতে আবারও সেই হাসপাতালেই নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় দিঘর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন জানান, চিকিৎসক যদি হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দিতো তাহলে রিমু মারা যেতো না। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -