শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলঘাটাইলে রিক্সা ও ইজিবাইক শ্রমিকদের উদ্যোগে রাস্তা মেরামত

ঘাটাইলে রিক্সা ও ইজিবাইক শ্রমিকদের উদ্যোগে রাস্তা মেরামত

এম সাইফুল ইসলাম শাফলু :
টাঙ্গাইল জেলার ঘাটাইলে খায়ের পাড়া আঞ্চলিক শাখার রিক্সা ও ইজিবাইক শ্রমিকরা রাস্তা মেরামত করা হয়েছে। বৃস্পতিবার ঘাটাইলের বাইশকাইল হইতে লোকেরপাড়া পর্যন্ত প্রায় ৩ কিঃমিঃ কাঁচা রাস্তা মেরামত করেন তাঁরা।
জানা যায়, বন্যা ও অতিবৃষ্টির কারণে বাইশকাইল হইতে লোকেরপাড়া পর্যন্ত তিন কিলোমিটার রাস্তায় সৃষ্ট খানা-খন্দের কারণে রিক্সা-ভ্যান, ইজিবাইকসহ সকল প্রকার যানবাহন চলাচল প্রায় বন্ধ হয়ে যায়। বার বার স্থানীয় জনপ্রতিনিধির সাথে যোগাযোগ করা হলেও তাঁরা রাস্তাটি সংস্কারের কোন পদক্ষেপ নেননি।
খায়ের পাড়া রিক্সা ও ইজিবাইক শ্রমিক সমিতির সভাপতি মোঃ ওমর ফারুক বলেন, খায়েরপাড়া, পাড়াগ্রাম, আনেহলা, বাইশকাইল, যোগীহাটি ও লোকেরপাড়াসহ অত্র এলাকার জনসাধারনের চলাচলের সুবিধার্থে আমরা নিজ উদ্যোগে চলাচলের উপযোগী করার জন্য খানা খন্দ গুলি মাটি দিয়ে সংস্কার কাজ শুরু করেছি।
ওই এলাকার বাসিন্ধা আবু জাফর বলেন, দীর্ঘদিন যাবৎ ঘাটাইলের এমপি আমানুর রহমান খান রানা কারাগারে থাকায় এ রাস্তার কোন উন্নয়ন মূলক কাজ হয় নাই।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -