মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলঘাটাইলে সাপ ধরতে গিয়ে সাপের কামড়েই প্রাণ হারাল অটোভ্যান চালক

ঘাটাইলে সাপ ধরতে গিয়ে সাপের কামড়েই প্রাণ হারাল অটোভ্যান চালক

প্রতিনিধি, ঘাটাইল: টাঙ্গাইলের ঘাটাইলে সাপ ধরতে গিয়ে সাপের কামড়ে কালাম মিয়া (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের মুরাইদ গ্রামে এ ঘটনা ঘটে।

কালাম কালিহাতী উপজেলার বল্লা গ্রামের সোহরাব আলীর ছেলে ও মুরাইদ গ্রামের হযরত আলীর জামাতা। তিনি শ্বশুর বাড়িতেই থাকতেন। পেশায় অটোভ্যান চালক।

জানা গেছে, বিল থেকে চায়না জাল উঠাতে গিয়ে দেখতে পায় সাপ আটকে আছে। পরে সেই সাপ ধরে ছাড়ানোর চেষ্টাকালে তাকে সাপে কামড় দিয়েছে জানায় সে। পরে সাপ নিয়ে অটোভ্যান চালিয়ে স্থানীয় এক সাপুড়ের উদ্দেশ্যে সাগরদিঘি বাজারের দিকে রওনা দেন কালাম মিয়া।

তিনি আরও জানান, তার কিছুক্ষণ পরেই জানতে পারি অজ্ঞান হয়ে রাস্তায় পড়ে যায় কালাম। পরে স্থানীয় লোকজন তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ধারণা, কোনো বিষধর সাপের কামড়ে তার মৃত্যু হয়েছে।

এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য আ: রাজ্জাক বলেন, সকালে খবর আসে এক ব্যক্তি সাপসহ রাস্তার পাশে অজ্ঞান হয়ে পড়ে আছে। পরে স্থানীয়রা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে স্বজন ও পরিবারের মাঝে শোকের ছায়া নেমেছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -