সোমবার, মে ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলঘাটাইলে সীমানা নিয়ে বিরোধ প্রতিপক্ষের হামলায় একজন খুন

ঘাটাইলে সীমানা নিয়ে বিরোধ প্রতিপক্ষের হামলায় একজন খুন

টাঙ্গাইলের ঘাটাইলে সীমানার গাছ কাটা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের আঘাতে আজাহার আলী (৫৫) খুন হয়েছে। গুরুতর আহত হয়েছে তার স্ত্রী হাজেরা বেগম (৪৫)। শনিবরার দুপুরে ঘাটাইল উপজেলার নুচিয়া মামুদপুর গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার নুচিয়া মামুদপুর গ্রামে আজাহার উদ্দিনের সাথে প্রতিবেশী শামসুল ও রনিদের বিরোধ চলে আসছিল। গতকাল দুপুরে আজাহার তার বাড়ির সীমানায় গাছ কাটতে গেলে রনি ও শামছুল বাঁধা দেয়। এ নিয়ে তাদের সাথে বাকবিতন্ডায় সৃষ্টি হয়। বাকবিতন্ডার একপর্যায়ে রনিও শামসুল লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে আজাহারের মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করলে সাথে সাথে সে মাটিতে লুটিয়ে পড়ে এবং ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় আজাহারের স্ত্রী হাজেরা বেগম (৪৫)গুরতর আহত হয়। আহত হাজেরা বেগমকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহি উদ্দিন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে আমাদের ঘাটাইল ডটকমকে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। দোষীদের দ্রুত গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -