বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলঘাটাইলে হতদরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করলেন সজিব আহাম্মেদ গণগ্রন্থাগার

ঘাটাইলে হতদরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করলেন সজিব আহাম্মেদ গণগ্রন্থাগার

 

ফরমান শেখ:

“মানুষ মানুষের জন্য, শিক্ষা সবার জন্য” এই স্লোগানকে সামনে রেখে প্রতিবারের ন্যায় এবারো টাঙ্গাইলের ঘাটাইলে সজিব আহাম্মেদ গণগ্রন্থাগার সেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে উপজেলার দুইশতাধিক গরীব-অসহায়, বিধবা মহিলা ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী দুধ, চিনি, সেমাই এবং বস্ত্র বিতরণ করেছে। রোববার (২৫ জুন) সকালে লোকের পাড়া ইউনিয়নের চর বকশিয়া
গ্রামের সজিব আহাম্মেদ এর নিজ বাড়ীতে হতদরিদ্র পরিবারদের মাঝে ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ করা হয়। এসময় আথাইল শিমুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বাবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ইউনাইটেড ব্যাংকের সিনিয়র অফিসার মো. শহিদুল ইসলাম, শেরপুর
পলিটেকনিক্যাল কলেজের প্রফেসর ইঞ্জিনিয়ার, মো. নাজমুল আহসান কবির, ঘাটাইল উপজেলা পরিসংখ্যান ব্যুরো অফিসার মো. লাভলু মন্ডল, সজিব আহাম্মেদ গণগ্রন্থাগার সংগঠনের সভাপতি সজিব আহাম্মেদ, গড়িশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খায়রুজ্জামান ভুঁইয়া প্রধান, লোকের পাড়া ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ-আলম সরকার প্রমুখ।


অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, বিভিন্ন অনলাইন সংগঠনের সেচ্ছাসেবী কর্মীসহ এলাকার গণ্যমান্য নানা শ্রেণী পেশার ব্যক্তিবর্গ। বিতরণ পূর্বে সজিব আহাম্মেদ তার প্রতিষ্ঠিত সেচ্ছাসেবী সংগঠনের প্রধান উপদেষ্টা খন্দকার মোয়াল্লেম মালেক এবং (Volunteer At) হোপ বাংলাদেশ ফাউন্ডডেশনের জীন ইসলাম কে ধন্যবাদ জানিয়ে বলেন, এই মানুষগুলো আমাকে বিভিন্নভাবে সহযোগিতা করে আসছেন। পাশে থেকে সংগঠনটি এগিয়ে নিয়ে যাচ্ছেন। সফল পরামর্শ প্রদান করছেন। সভাপতি বলেন, আমি এলাকার সকলের সহযোগিতা ও পাশে থাকার আহব্বান জানাই। যাতে করে আগামী দিনে আরো বেশী পরিবারের মাঝে বিভিন্নভাবে সহযোগিতা করতে পারি। এজন্য সকলের দোয়াও কামনা করছি।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -