বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeজাতীয়জনবলের স্বার্থরক্ষা করেই বনভূমি সংরক্ষণ করা হবে ------ পরিবেশ ও বন উপমন্ত্রী...

জনবলের স্বার্থরক্ষা করেই বনভূমি সংরক্ষণ করা হবে —— পরিবেশ ও বন উপমন্ত্রী জ্যাকব

এম সাইফুল ইসলাম শাফলু: সখীপুরে সাধারণ মানুষের সঙ্গে ভূমি নিয়ে বনবিভাগের দীর্ঘদিনের বিরোধ রয়েছে। সব কিছুর আগে জনবল। আন্তমন্ত্রণালয় সভার মাধ্যমে ভূমির জটিল সমস্যার সমাধান করা হবে। পরিবেশের জন্য বন দরকার। জনবলের স্বার্থরক্ষা করেই বনভূমি সংরক্ষণ করা হবে।

গতকাল শনিবার বিকেলে টাঙ্গাইলের সখীপুরে ‘শওকত মোমেন শাহজাহান স্মৃতি সংসদ ও গবেষণা পরিষদ’ স্থানীয় সৃষ্টিসংঘ মাঠে স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এসব কথা বলেনছেন। এম ও গণি’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন, স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শওকত শিকদার, উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী সরকার রাখী, উপজেলা আ.লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, পৌর মেয়র আবু হানিফ আজাদ, অধ্যক্ষ রেনুবর রহমান, ক্রীড়া ব্যক্তিত্ব জুলফিকার হায়দার কামাল লেবু প্রমুখ। খেলায় টাঙ্গাইল ইউথক্লাব এবং ময়মনসিংহের ভালুকা বয়েসক্লাব অংশ নেয়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -