বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলের কালিহাতীতে বাস ও মটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

টাঙ্গাইলের কালিহাতীতে বাস ও মটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাতিয়া এলাকায় বাসচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আজ রবিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে কালিহাতী উপজেলার হাতিয়া এলাকায় ঘটনাটি ঘটে। তাৎক্ষনিকভাবে নিহতের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান,একটি মোটর সাইকেল যোগে তিন কিশোর বঙ্গবন্ধু সেতু থেকে টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। পথিমধ্যে হাতিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী লোকাল বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিন মোটরসাইকেল আরোহী মারা যান নিহতদের লাশ উদ্ধার করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় রাখা হয়েছে। এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার সেকেন্ড অফিসার নুর-এ-আলম বলেন, বঙ্গবন্ধু সেতু থেকে টাঙ্গাইল গামী ( টাঙ্গাইল-হ ১২-২৪৮৯) মোটরসাইকেলকে উত্তরবঙ্গগামী (ঢাকা মেট্রো-ব ১১-৬৩৫০)বাসটি হাতিয়া এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

ঘটনাস্থলেই মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়। নিহতদের লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে । আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -