রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুরটাঙ্গাইলের মির্জাপুরে এসএসসির প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে ১ যুবকের দুই বছরের কারাদন্ড

টাঙ্গাইলের মির্জাপুরে এসএসসির প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে ১ যুবকের দুই বছরের কারাদন্ড

নিউজ টাঙ্গাইল ডেস্ক: চলামান এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে বাবুল হোসেন (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আজ রোববার টাঙ্গাইলের মির্জাপুরে বাঁশতৈল মনশুর আলী উচ্চ বিদ্যালয় এসএসসির পরীক্ষা কেন্দ্র থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দুই বছরের কারাদন্ড দেয়া হয়।

গ্রেফতারকৃত বাবুলের পিতার নাম শুকুর মাহমুদ। বাড়ি বাঁশতৈল ইউনিয়নের সোনালিয়া গ্রামে।

বাঁশতৈল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ফয়সাল হোসেন জানান, আজ রোববার ছিল এসএসসির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের পরীক্ষা। নির্ধারিত সময়ে পরীক্ষা শুরুর আধাঘন্টা আগে গ্রেফতারকুত যুুবক মোবাইলে প্রশ্ন নিয়ে পরীক্ষা কেন্দ্রের বাইরে ছাত্র-ছাত্রীদের কাছে বিতরণ করছিল। এ সময় মোবাইলে পরীক্ষার প্রশ্নসহ বাবুলকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে সে পুলিশকে জানিয়েছে সামাজিত যোগাযোগ মাধ্যম ফেইস বুকের মাধ্যমে সে প্রশ্ন পেয়েছে।

এ ব্যাপারে বাঁশতৈল মনশুর আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের সচিব জাকির হোসেন মোল্লার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, পুলিশ প্রশ্নসহ যুবককে গ্রেফতার করার পর নির্বাহী ম্যাজিষ্ট্রেটের কাছে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আজগর হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, পাবলিক পরীক্ষাসমৃহ (অপরাত সংক্রান্ত) ১৯৮০/৯(খ) ধারায় গ্রেফতারকৃত যুবক বাবুলকে দুই বছরের কারাদন্ড দিয়ে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -