বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলের ৬ ইউপির ৫ টিতে স্বতন্ত্র, একটিতে নৌকার জয়

টাঙ্গাইলের ৬ ইউপির ৫ টিতে স্বতন্ত্র, একটিতে নৌকার জয়

নিউজ ডেস্ক: টাঙ্গাইলের সখীপুর ও কালিহাতী উপজেলার ৬ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে পাঁচটিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারীভাবে নির্বাচিত হয়েছে। অপরদিকে একটি ইউনিয়নে চেয়ারম্যান পদে সরকারি দলের নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হয়েছে।

নির্বাচিত চেয়ারম্যানরা হলেন- সখিপুর উপজেলার বড় চওনা ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আজহারুল ইসলাম, কালিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকে জামাল হোসেন, হাতিবান্ধা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকে শাহজাহান খান রবিন ও হতেয়া রাজাবাড়ি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী অটোরিক্সা প্রতীকে মোহাম্মদ হুমায়ন বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

এদিকে টাঙ্গাইলের কালিহতী উপজেলার পারখি ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে এডভোকেট আজিজুর রহমান তোতা এবং বীরবাসিন্দা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকে ছোরহাব আলী নির্বাচিত হয়েছেন।

এর আগে সোমবার সকাল ৮ টা থেকে ব্যালটের মাধ্যমে শুরু হওয়া ভোট বিকাল ৪টা পর্যন্ত চলে। কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপুর্ন পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

সখীপুর ও কালিহাতী উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩১ জন, সাধারণ সদস্য পদে ১৯৫ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৯১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ছয়টি ইউনিয়নে মোট ভোটার এক লাখ নয় হাজার ১৫৮ জন।

সখীপুর উপজেলার চারটি ইউনিয়ন কালিয়া, বড়চওনা, হাতিবান্ধা ও হতেয়া-রাজাবাড়িতে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ ছাড়া কালিহাতী উপজেলার দুটি ইউনিয়ন বীরবাসিন্দা ও পারখীতে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -