বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে অবরোধে বাস চালানোর ঘোষণা মালিক সমিতির, নিরাপত্তা দেবে পুলিশ

টাঙ্গাইলে অবরোধে বাস চালানোর ঘোষণা মালিক সমিতির, নিরাপত্তা দেবে পুলিশ

নিজস্ব প্রতিবেদক: দেশব্যাপি বিএনপি-জামায়াতসহ বিরোধীদের ডাকা হরতাল-অবরোধ কর্মসূচি মধ্যে গণপরিবহন চালানোর ঘোষণা দিয়েছেন টাঙ্গাইল জেলা বাস কোচ মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দ। একইসঙ্গে পণ্যবাহী সকল প্রকার ট্রাকও চলাবেন বলে জানিয়েছে তারা।

সোমবার (৬ নভেম্বর) দুপুরে টাঙ্গাইল বাস টার্মিনালে পরিবহণ মালিক-শ্রমিকদের সঙ্গে পুলিশের মতবিনিময় সভায় এমন ঘোষণা দেন জেলা বাস কোচ মিনিবাস সহবিভিন্ন পরিহণের মালিক ও শ্রমিক নেতারা।

তবে- এ বিষয়ে প্রশাসনের কাছে মহাসড়কে পরিবহন চলাচলের সময় নিরাপত্তাসহ সার্বিক সহযোগিতা কামনা করা হয়। এরইপ্রেক্ষিতে হরতাল-অবরোধ ছাড়াও মহাসড়কে চলাকালে বিশেষ নিরাপত্তা বলয়ের মধ্য দিয়ে গণপরিবহন এবং পণ্যবাহী ট্রাক চলাচল করবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়ে।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। তিনি বলেন- দেশের অর্থনৈতিক চাকা নির্ভর করে পরিবহনের উপর। তাই পরিবহন বেশিদিন বন্ধ থাকলে দেশ ও জাতির জন্য ক্ষতিকর। এ কারণে অবরোধের মধ্যে সারা দেশের সঙ্গে জেলার গণপরিবহন চলাচল চালু থাকবে। নির্দিষ্ট সময়ে এসব গণপরিবহন পুলিশের নিরাপত্তায় চলাচল করবে।

তিনি আরও বলেন, আমরা সামনের দিকে এগিয়ে যেতে চাই। অতীতের অভিজ্ঞতা কাজে চালিয়ে সবাইকে সাথে নিয়ে আমরা কাজ করতে চাই। নিদিষ্ট সময়ে এসব গণপরিবহণ পুলিশের নিরাপত্তায় চলাচল করবে। বিভিন্ন জেলার পুলিশ সদস্যদের সাথে সমন্বয় করে মহাসড়কে নিরাপত্তা দেওয়া হবে।

এসময় টাঙ্গাইল জেলা বাস কোচ মিনিবাস মালিক সমিতির সভাপতি খন্দকার ইকবাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা পুলিশ সুপার মো. শরফুদ্দীন, জেলা বাস কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনি, বাস কোচ মিনি-বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম লাভলু, ট্রাক মালিক সমিতির সভাপতি শরিফ হাজারী এবং ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি বালা মিয়া প্রমুখ।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -