শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীটাঙ্গাইলে অস্ত্র-গুলিসহ আটক ৬

টাঙ্গাইলে অস্ত্র-গুলিসহ আটক ৬

নিউজ টাঙ্গাইল ডেস্ক:  টাঙ্গাইলের কালিহাতীতে একটি বিদেশী চাইনিজ পিস্তল, তিন রাউন্ড গুলি, ১টি চাপাতি, ১ পাঞ্জা, ১টি লোহার লাঠি ও ১১৫পিস ইয়াবাসহ ৬ জনকে আটক করেছে কালিহাতী থানা পুলিশ। এসময় তাদের ব্যবহৃত একটি সাদা প্রাইভেটকার(ঢাকা মেট্রো-ক-০৩-৭৩২৫) জব্ধ করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টায় উপজেলার কাগমারী ছাতিহাটি এলাকায় থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ঢাকা ধামরাই বেন্না এলাকার রতন শীলের ছেলে গৌতম শীল(৩২), সাধন চক্রবর্তীর ছেলে হৃদয় চক্রবর্তী(২৫), ঢাকা ধামরাই কুশুরা এলাকার আবুল হোসেনের ছেলে সুজন হোসেন (২৬), কালিহাতী উপজেলার কাগমারী ছাতিহাটি গ্রামের মিজানুর রহমানের ছেলে সুজন আহমেদ (২৫), আগচারান গ্রামের আঃ খালেকের ছেলে খাইরুল ইসলাম (২৫),বল্লা দক্ষিণ পাড়া মিজানুর রহমানের ছেলে আরিফুল ইসলাম রুপু(২৬)।

কালিহাতী থানা ওসি মীর মোশারফ হোসেন জানান, মঙ্গলবার রাতে উপজেলার কাগমারী এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে কালিহাতী থানা এসআই মেহেদী হাসানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। এ সময় একটি বিদেশী চাইনিজ পিস্তল, তিন রাউন্ড গুলি, ১টি চাপাতি, ১ পাঞ্জা, ১টি লোহার লাঠি ও ১১৫পিস ইয়াবাসহ ৬ জনকে আটক করা হয়। এব্যাপারে কালিহাতী থানা ৩টি মামলা দায়ের করা হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -