রবিবার, জুলাই ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলটাঙ্গাইলে ইলেকট্রিক তার ঠেকে পাট বোঝাই গাড়িতে আগুন

টাঙ্গাইলে ইলেকট্রিক তার ঠেকে পাট বোঝাই গাড়িতে আগুন

ঘাটাইল প্রতিনিধিঃটাঙ্গাইলের হামিদপুরে ইলেকট্রিক তার ঠেকে পাট বোঝাই একটি ট্রাকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে ।

বুধবার দুপুর ২.৩০ মিনিটে ঘাটাইল উপজেলার সিমান্তবর্তী এলাকা কালিহাতী উপজেলার হামিদপুর উত্তর বেতডোবা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় অল্পের জন্য রক্ষা পেয়েছে ৮ লাখ টাকার পাটসহ গাড়িটি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ট্রাকের ড্রাইভার মো.পলাশ বলেন, বুধবার দুপুরে উপজেলার হামিদপুর থেকে ট্রাকে পাট বোঝাই করে এলেঙ্গার দিকে যাচ্ছিলাম। রওনার সময় ট্রাকের উপরে ইলেকট্রিক তার ঠেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের লোক এসে আগুন নেভায়। ততক্ষণে এক লাখ টাকার পাট পুড়ে যায়।

কালিহাতী ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মরিরুজ্জামান জানান, একটি পাট বোঝাই ট্রাকে ইলেকট্রিক তার ঠেকে অগ্নিকান্ড ঘটেছে। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অগ্নিনির্বাপণ করি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে প্রায় এক লাখ টাকার ক্ষতি হয়েছে।

কালিহাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুল ফারুক বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। ইলেকট্রিক তার ঠেকে পাট বোঝাই একটি ট্রাকে অগ্নিকান্ড ঘটেছে।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -