মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইল সদরটাঙ্গাইলে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

টাঙ্গাইলে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। শুক্রবার (১৭মে) বিকেলে টাঙ্গাইল শহরের বিশ্বাস বেতকা এবং বেবীস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন জিবন বাগানী (৩৫) দেলদুয়ার উপজেলার সাড়টিয়া গ্রামের মৃত মদন বাগানীর ছেলে, আবু খান (৩০) একই উপজেলার মিরকুমলি গ্রামের মৃত সড়বেশ খানের ছেলে এবং সাগর আলী (২১) টাঙ্গাইল শহরের পূর্ব আদালত পাড়ার মৃত ওমর আলীর ছেলে। এ সময় তাদের থেকে ৯৩ পিস ইয়াবা, ৩টি মোবাইল এবং নগদ ১১ হাজার ৭৪৫ টাকা উদ্ধার করা হয়।

শুক্রবার রাত পৌন ১০ দিকে র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান এক প্রেসবিজ্ঞপ্তি এ তথ্য জানান।

র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল শহরের দুটি আলাদা স্থানে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছিলো।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -