শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে কলেজে টিকটক ও শ্রেণিকক্ষে মোবাইল ব্যবহারে নিষেধাজ্ঞা

টাঙ্গাইলে কলেজে টিকটক ও শ্রেণিকক্ষে মোবাইল ব্যবহারে নিষেধাজ্ঞা

নিজস্ব প্রতিবেদক: শ্রেণিকক্ষে মোবাইল ব্যবহারে নিষেধাজ্ঞা কলেজ চলাকালীন শ্রেণিকক্ষে মোবাইল ব্যবহার ও টিকটক ভিডিও ধারণে নিষেধাজ্ঞা জারি করেছে টাঙ্গাইলের ভূঞাপুরের ইবরাহীম খাঁ সরকারি কলেজ কর্তৃপক্ষ। একই সঙ্গে কলেজে নির্ধারিত পোশাক পরে আসার জন্যও বলা হয়েছে।

রবিবার (৪ সেপ্টেম্বর) এ নির্দেশনা জারি করে কলেজ কর্তৃপক্ষ। সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে ইবরাহীম খাঁ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. কামরুজ্জামান সরকার এ তথ্য জানিয়েছেন।

নির্দেশনায় বলা হয়, ইবরাহীম খাঁ সরকারি কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের জানানো যাচ্ছে যে, কলেজ চলাকালীন ক্যাম্পাসে টিকটক ভিডিও ধারণ, শ্রেণিকক্ষে মোবাইল ফোন ব্যবহার এবং কলেজের নির্ধারিত পোশাক না পড়ে আসা (একাদশ ও দ্বাদশ শ্রেণির জন্য) ইত্যাদি কলেজের শৃঙ্খলা পরিপন্থী কাজ। শিক্ষার্থীদের এসব শৃঙ্খলা পরিপন্থী কাজ থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হলো।

এ প্রসঙ্গে ইবরাহীম খাঁ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. কামরুজ্জামান সরকার বলেন, কলেজে এসে শিক্ষার্থীরা ক্লাস ফাঁকি দিয়ে টিকটক ভিডিও ধারণ, মোবাইল ফোনে ফেসবুকে আসক্ত থাকে এবং কলেজের নির্ধারিত পোশাক পরে আসে না। বিশেষ করে একাদশ ও দ্বাদশ শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থীরা এসবে বেশি জড়িত। এতে করে কলেজের ভাবমূর্তি ক্ষুণ্ন ও লেখাপড়ায় ক্ষতি হয়। তাই এমন নির্দেশনা দেওয়া হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -