বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে খালেদার মুক্তির দাবিতে বিএনপির গণস্বাক্ষর

টাঙ্গাইলে খালেদার মুক্তির দাবিতে বিএনপির গণস্বাক্ষর

নিউজ টাঙ্গাইল ডেস্ক: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির টাঙ্গাইলের নাগরপুরে গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

উপজেলা বিএনপির একাংশের উদ্যোগে ও রবিউল আওয়াল লাভলুর নেতৃত্বে বৃহস্পতিবার সকালে বিএনপির অঙ্গ-সংগঠন সমুহ বাজারস্থ কার্যালয়ে এ গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধন করা হয়। সাবেক ছাত্রদল নেতা খন্দকার ফারুক আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গণ-স্বাক্ষর কর্মসূচির উদ্বোধন করেন, জেলা বিএনপির সহ-সভাপতি ও ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক মো. রবিউল আওয়াল লাভলু।

নাগরপুর সরকারী কলেজের সাবেক ভিপি ও ছাত্রদল নেতা মো. আরিফুল ইসলাম নবার সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও কৃষকদল নেতা মো. ইকবাল কবীর রতন, সৌদি বিএনপির সাবেক সহ-সভাপতি আব্দুল মুহিত ইমাম, উপজেলা জাসাসের ভারপ্রাপ্ত সভাপতি মো. লুৎফর রহমান, সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম, কৃষকদল নেতা ও সহবতপুর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আবুল হোসেন, বিএনপি নেতা মঞ্জুর মোরশেদ হুরমুজ, মো. হায়দার আলী মেম্বর, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মো. জহুরুল ইসলাম, যুগ্ন-সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন প্রমূখ।

এসময় উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -