মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে খেটে-খাওয়া মানুষের মাঝে ছাতা ও পানির বোতল বিতরণ করলো যুবলীগ

টাঙ্গাইলে খেটে-খাওয়া মানুষের মাঝে ছাতা ও পানির বোতল বিতরণ করলো যুবলীগ

নিজস্ব প্রতিবেদক: তীব্র দাবদাহ বয়ে যাচ্ছে। এই গরমে মানুষের জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। এরমধ্যে চরম বিপাকে পড়েছেন খেটে-খাওয়া নিম্ন আয়ের মানুষ। এসব মানুষদের কিছুটা স্বস্তি দিতে সুপেয় পানির বোতল, শরবত, বিস্কুট ও ছাতা বিতরণ করেছেন টাঙ্গাইল জেলা যুবলীগ।

বুধবার (০১ মে) দুপুরে টাঙ্গাইল পৌর শহরের পুরাতন বাস স্ট্যান্ড মোড়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

ছাতা ও সুপেয় পানির বোতল পেয়ে অটোভ্যান চালক আজাহার মিয়া বলেন, গরমে ভ্যান চালাতে খুব কষ্ট হয়। কিন্তু জীবিকার তাগিদে প্রখর রোদ উপেক্ষা করে বের হতে হচ্ছে। এই অবস্থাতে এসব পেয়ে পেয়ে অনেক উপকার হলো। এরকম কার্যক্রম চলমান থাকলে পথচারী ও আমরা ভ্যান চালকরা স্বস্তি পাব।

টাঙ্গাইল জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু সাইম তালুকদার বিপ্লব বলেন, কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে আমরা প্রথম দিনে ৫০ জনের মাঝে ছাতাসহ পথচারী ও নিম্ন আয়ের ১ হাজার মানুষকে সুপেয় পানি, বিস্কুট ও ছাতা প্রদান করা হয়েছে। যতদিন অসহ্য তাপদাহ থাকবে, এ কার্যক্রম ততদিন চলবে।

এসময় জেলা যুবলীগের সভাপতি মাসুদ পারভেজ, নুর মোহাম্মদ সিকদার মানিক প্রমুখসহ জেলা ও উপজেলা যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -