রবিবার, মে ১৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

টাঙ্গাইলে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

নিউজ টাঙ্গাইল ডেস্ক:টাঙ্গাইল জেলা প্রশাসন, বিআরটিএ ও জেলা নিসচা’র উদ্যোগে রোববার(২২ অক্টোবর) নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, মানববন্ধন, সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল ইত্যাদি।

রোববার সকালে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় শহীদ মিনারে এসে আলোচনা সভায় মিলিত হয়। টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মুহাম্মদ নেছার উদ্দিন জুয়েল আলোচনা সভায় সভাপতিত্ব করেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার গোবিন্দ চন্দ্র পাল, বিআরটিএ’র উপ-পরিচালক আবু নায়েম, নিরাপদ সড়ক চাই’র জেলা শাখার সহ-সভাপতি ডা. আ. হামিদ, ফিরোজ আহাম্মেদ বাচ্চু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম কালু, জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় নেতা ইমতিয়াজ মুগ্ধ প্রমুখ।

বিকালে পাপিয়া স্মৃতি সংসদ কার্যালয়ে ‘নিরাপদ সড়ক চাই’র প্রতিষ্ঠাতা চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের প্রয়াত স্ত্রী জাহানারা কাঞ্চন, জাতীয় টেনিশ তারকা মাজহারুল ইসলাম পিমন ও জেলা শাখার সদ্য প্রয়াত সভাপতি মাজহারুন নেছা পাপিয়া এবং সড়ক দুর্ঘটনায় নিহত সকলের আত্মার শান্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -