বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীটাঙ্গাইলে জুয়েল রানার মৃত্যুদন্ড

টাঙ্গাইলে জুয়েল রানার মৃত্যুদন্ড

নিউজ টাঙ্গাইল ডেস্ক : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার শামীম (২০) নামের এক যুবককে হত্যা ও মোটর সাইকেল গুম করার ঘটনায় দায়ের করা মামলায় জুয়েল রানা (২৫) নামের এক যুবককে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড দেয়ার রায় দিয়েছেন আদালত। বৃহস্পতিবার বেলা ৩টায় টাঙ্গাইল জেলা ও দায়রা জজ আদালতে বিচারক রবিউল হাসান এ রায় দেন।

এ প্রসঙ্গে টাঙ্গাইল আদালত পরিদর্শক (কোর্ট ইন্সপেক্টর) আনোয়ারুল ইসলাম জানান, ২০১৫ সালে ১৫ ডিসেম্বর কালিহাতী উপজেলার একটি মোটর সাইকেল চালক শামীমকে হত্যা ও মোটর সাইকেল গুম করার ঘটনায় দায়ের করা হত্যা মামলায় জুয়েল রানা (২৫) নামের এক যুবককে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড দেয়ার আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ রবিউল হাসান। এ মামলায় থাকা অপর দুই আসামী জাকির ও গিয়াসকে খালাস দেয়া হয়েছে বলেও জানান তিনি। এ মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পিপি আলমগীর খান মেনু আর তাকে সহায়তা করেন এপিপি মনিরুজ্জামান সেলিম। এছাড়াও আসামী পক্ষের আইনজীবী ছিলেন এডভোকেট তাইজুল ইসলাম।।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -