রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুরটাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় হেলপার নিহত, আহত-১

টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় হেলপার নিহত, আহত-১

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের বাসাইলে সড়ক দুর্ঘটনায় আব্দুল মান্নান (২৩) নামের এক ট্রাক হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হন। বুধবার (০২ মে) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাটখাগুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল মান্নান বগুড়ার সাইফুল ইসলামের ছেলে। গোড়াই হাইওয়ে পুলিশের সাব-ইন্সপেক্টর আব্দুস সামাদ এ তথ্যটি নিশ্চিত করেছেন।

হাইওয়ে পুলিশের সাব-ইন্সপেক্টর আব্দুস সামাদ জানান, সকালে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা একটি ট্রাক উপজেলার পাটখাগুড়ি এলাকায় পৌঁছলে বিপরীতমুখি ঢাকাগামী অপর একটি ট্রাকের সংর্ঘষ হয়। এতে কোন ক্ষয়ক্ষতি হয়েছে কি না তা দেখতে উত্তরবঙ্গগামী ট্রাকের হেলপার আব্দুল মান্নান গাড়ি থেকে নেমে দেখছিলেন। এমন সময় অপর আরেকটি ট্রাক পেছন থেকে এসে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার আব্দুল মান্নান নিহত হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে বলেও তিনি জানান।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -