বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীটাঙ্গাইলে ট্রেন দুর্ঘটনা: নিহত বাবা-ছেলেসহ তিনজনের পরিচয় মিলছে

টাঙ্গাইলে ট্রেন দুর্ঘটনা: নিহত বাবা-ছেলেসহ তিনজনের পরিচয় মিলছে

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের দুইজনসহ নিহত তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারমধ্যে দুইজন সম্পর্কে বাবা-ছেলে।

বাবা-ছেলেসহ নিহতরা হলেন, নাটোর বড়াই গ্রামের আলাউদ্দিনের ছেলে রতন (৩৫) ও তার ছেলে সানি (৬) এবং অপর ব্যক্তির নাম শরীফ (৩৪)। তিনি রাজশাহী বেল পুকুর এলাকার আলম মন্ডলের ছেলে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাত ৮ টা ৪৫ মিনিটের দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধ সেতু মহাসড়কের উপজেলার আনালিয়াবাড়ী এলাকায় রেললাইনে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও রেলওয়ে সূত্রে জানা যায়, রাজশাহীগামী দূরপাল্লার একটি বাস আনালিয়াবাড়ী এলাকায় রাতে হঠাৎ বিকল হয়ে পড়ে। পরে বাসটি মেরামত করার সময় কিছু যাত্রী রেললাইনে হাঁটাহাঁটি করছিল। এসময় চিলাহাটিগামী একটি ট্রেনে কাটা পড়ে শিশুসহ তিনজনের মৃত্যু হয়। আহত হয় আরও এক নারী। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনের ইনচার্জ রেজাউল করিম জানান- ট্রেনে কাটা পড়ে নিহত তিনজনের পরিচয় পাওয়া গেছে। তাদের মধ্যে দুইজন সম্পর্কে বাবা-ছেলে। এদের মধ্যে বাবার নাম রতন ও ছেলের নাম সানি। তাদের বাড়ি নাটোরের বড়াই গ্রামে এবং অপর এক ব্যক্তির শরীফ। তার বাড়ি রাজশাহীর বেল পুকুর এলাকায়। তারা নীলফামারীর চিলাহাটিগামী চিলাহাটি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মারা যায়।

তিনি আরও জানান, এ ঘটনায় রতনের স্ত্রী ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন। ট্রেন দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত টাঙ্গাইলের ঘারিন্দা রেলওয়ে পুলিশকে জানানো হয়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -