মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীটাঙ্গাইলে নাতির বিরুদ্ধে বৃদ্ধ দাদাকে পিটিয়ে হত্যার অভিযোগ

টাঙ্গাইলে নাতির বিরুদ্ধে বৃদ্ধ দাদাকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের কালিহাতীতে পারিবারিক কলহের জেরে নাতি রাব্বীর বিরুদ্ধে তার বৃদ্ধ দাদা আব্দুল মান্নানকে (৭০) লাঠি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বুধবার (১৭ জানুয়ারি) সকালে আব্দুল মান্নানের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) উপজেলার বাংড়া ইউনিয়নের আউলটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আব্দুল মান্নান গ্রামের মৃত ময়নুদ্দিনের ছেলে। এ ঘটনার পর তার নাতি রাব্বী ও রাব্বীর মা পলাতক রয়েছেন। অভিযুক্ত রাব্বীর বাবা হায়দর আলী প্রবাসী।

আব্দুল মান্নানের ছেলে হাফিজ জানায়, গত মঙ্গলবার ১৬ জানুয়ারি সন্ধ্যায় দাদা আব্দুল মান্নানের সঙ্গে পারিবারিক বিষয়াদি নিয়ে নাতি রাব্বী ও তার মায়ের ঝগড়া হয়। একপর্যায়ে রাব্বী তার দাদা আব্দুল মান্নান ও দাদি মোছা. হাওয়া বেগমকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

এরপর পরিবারের লোকজন আহতাবস্থায় আব্দুল মান্নান ও মোছা. হাওয়া বেগমকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। তাদের মধ্যে আব্দুল মান্নানের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর (রেফার্ড) করলে ঢাকা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, খবর পেয়ে বৃদ্ধ আব্দুল মান্নানের মরদেহ উদ্ধার করে ময়াতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এনিয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -