শনিবার, জুন ১৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাবাসাইলটাঙ্গাইলে নিখোঁজের ৪ দিন পর লাশ উদ্ধার

টাঙ্গাইলে নিখোঁজের ৪ দিন পর লাশ উদ্ধার

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইল সদর উপজেলার রসুলপুর এলাকায় রেললাইনের পাশ থেকে নিখোঁজের ৪ দিন পর এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১২ জুন) সকালে টাঙ্গাইল রেলওয়ে পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে। নিহত বিকাশ পাল (১৭) টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাশিল পালপাড়া গ্রামের বীরেন পালের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, বিকাশ পাল গাজীপুর চৌরাস্তা বাইপাসে নাজমুলের এসি মেরামতের দোকানে কাজ করত। ঈদের ছুটি শেষে গত ৯ জুন সকালে তার কাকাতো ভাই দীপ্ত পালের সাথে কর্মস্থলের উদ্দেশ্যে রওনা হয়ে চন্দ্রা চৌরাস্তা মোড় থেকে নিখোঁজ হয়। এরপর থেকে তার কোন খোঁজখবর না পাওয়ায় এ ব্যাপারে কালিয়াকৈর থানায় বিকাশের ভাই মেঘলাল পাল একটি সাধারণ ডায়েরি করেন। রেলওয়ে পুলিশের লাশ উদ্ধারের খবর পেয়ে নিহত বিকাশের স্বজনরা লাশটি সনাক্ত করে।

এ ব্যাপারে টাঙ্গাইল রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই ইমদাদুল হক বলেন, সংবাদ পেয়ে রসুলপুর এলাকা থেকে একটি অজ্ঞাত লাশ উদ্ধার করি। পরে খবর পেয়ে নিহতের কাকাতো ভাই স্বপন পাল লাশটি বিকাশ পালের বলে সনাক্ত করেন। লাশটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -