রবিবার, জুলাই ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে নৌকার মিছিলে জনস্রোত

টাঙ্গাইলে নৌকার মিছিলে জনস্রোত

নিজস্ব প্রতিবেদক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র কয়েকদিন বাকি। এ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ছোট মনির পাড়া-মহল্লায় ব্যাপক প্রচারণা চালিয়েছেন। বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) দুপুরে ভূঞাপুরে মিছিল করেছে। পরে উপজেলা আওয়ামী লীগের উদ্যাগে ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জনসভার আয়োজন করা হয়।

সভার শুরুতে উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন এলাকা থেকে দলে দলে নেতাকর্মী-সমর্থকরা শ্লোগানে শ্লোগানে উৎসব মুখর পরিবেশে মিছিল নিয়ে জনসভাস্থলে যোগ দেয়। এতে সভাস্থলের মাঠ নেতাকর্মী ও সমর্থকদের পদচারণায় পরিপূর্ণ হয়ে উঠে। পরে সংসদ সদস্য প্রার্থী ছোট মনিরের নেতৃত্বে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভূঞাপুর পৌরসভাস্থ সুইট গেট নামক স্থানে গিয়ে মিছিলটি শেষ হয়।

নেতাকর্মী ও সমর্থকরা বলেন, ‘বিগত ১৫ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ব্যাপক উন্নয়ন করেছে। তারই ধারাবাহিকতায় ভূঞাপুরে দুর্গম চরাঞ্চলে বিদ্যুৎ সংযোগ, যমুনা নদী তীর রক্ষা গাইড বাঁধসহ বিভিন্ন রাস্তাঘাট করেছেন। ভূঞাপুরে অর্থনৈতিক জোনের কাজ চলমান রয়েছে। এসব উন্নয়নের একমাত্র অংশীদার হচ্ছে নৌকার মাঝি ছোট মনির। তাই ৭ তারিখে তিনি বিপুল ভোটে জয়ী হবেন এবং তার বিজয় সু-নিশ্চিত।’

এসময় উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতার সঞ্চালনায় সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোছা: নার্গিস বেগম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদুল হক টুকু, সাবেক পৌর মেয়র আমিরুল ইসলাম তালুকদার বিদ্যুত, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইলসাম বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -