মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে পুরোহিতের লাশ উদ্ধার

টাঙ্গাইলে পুরোহিতের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের দেলদুয়ারে তপন কুমার বিশ্বাস (৭০) নামের এক পুরোহিতের রহস্যজনভাবে মৃত্যু হয়েছে। সোমবার সকালে উপজেলার আটিয়া ইউনিয়নের পিরোজপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে পুলিশ খবর পেয়ে দুপুরে নিহতের লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহত কুমার বিশ্বাস একই এলাকার মৃত অনিল বিশ্বাসের ছেলে। এ ব্যাপারে আটিয়া ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম মল্লিক বলেন, তিনি আমার সাথে লেখা পড়া করেছে। মানুষ হিসেবে স্বপন খুব ভালো ছিল। সে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে আমি মনে করছি। তবে কি কারণে আত্মহত্যা করছে তা জানাযায়নি।

এ ব্যাপারে দেলদুয়ার থানার ওসি জহিরুল ইসলাম বলেন, ‘পুলিশ এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা হবে। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে বলে ওসি জানান।’

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -