শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে পুলিশের অভিযানে ১২ জন গ্রেফতার

টাঙ্গাইলে পুলিশের অভিযানে ১২ জন গ্রেফতার

ভূঞাপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের ভূঞাপুরে অভিযান চালিয়ে ৮ জুয়ারি, ২ জন মাদক ব্যবসায়ী এবং ২ জন মহিলাসহ মোট ১২ জনকে গ্রেফতার করেছে ভূঞাপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের মৃত কান্ঠু খাঁ’র ছেলে মো. সাহেব খাঁ (৪৫), মৃত কাদেরের ছেলে মো. নিজাম (৪০), মৃত ছামান শেখের ছেলে মো. আলতাফ (৩৮), মো. লাল মিয়ার ছেলে মো. আশরাফ আলী (৩৫), মো. ছবুর মন্ডলের ছেলে মো. ছালাম (৪০), আঃ কাদেরের ছেলে মো. নজরুল ইসলাম (৩৫), মো. মকবুল হোসেনের ছেলে মো. সাইফুল ইসলাম (৩৮), মৃত বাহাদুর শেখের ছেলে মো. আঃ জলিল (৪২)। মাদক ব্যবসায়ীরা হলেন, উপজেলার পশ্চিম ভূঞাপুর গ্রামের বাদল তরফদারের ছেলে সুমন তরফরদার (৩২), বীরহাটী গ্রামের মৃত হামিদের ছেলে মো. জহিরুল (৪৮)।

এবিষয়ে ভূঞাপুর থানা তদন্ত কর্মকর্তা কাইয়ুম জানান, (১৩ ডিসেম্বর) বুধবার ভোর সকালে অভিযান চায়িয়ে উপজেলা গোবিন্দাসী টি-রোডের দক্ষিণ প্রান্ত থেকে জুয়া খেলা অবস্থায় ৮জন, বীরহাটী ও পশ্চিম ভূঞাপুর থেকে ২ জন মাদকের পলাতক আসামী এবং ঘাটাইলের ২ জন মহিলাকে সন্দেহজনক ভাবে গ্রেফতার করা হয়। ১০ জনকে টাঙ্গাইল আদালতে প্রেরন করা হয় এবং মহিলাদের কে ভূঞাপুর থানায় বর্তমানে রাখা হয়েছে।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -