মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুরটাঙ্গাইলে পুলিশ দম্পতির ওপর হামলা, স্ত্রী নিহত

টাঙ্গাইলে পুলিশ দম্পতির ওপর হামলা, স্ত্রী নিহত

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় এক পুলিশ দম্পতির ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। হামলায় ওই পুলিশ কর্মকর্তার স্ত্রী নিহত হয়েছেন। এ ছাড়া ওই কর্মকর্তাও গুরুতর আহত হয়েছেন।

সোমবার সন্ধ্যায় উপজেলার বাওয়ার কুমারজানী গ্রামে এ ঘটনা ঘটে। ওই পুলিশ দম্পতি হলেন কুমারজানী গ্রামের মামুন ও তার স্ত্রী শিল্পী বেগম।

পুলিশ ও এলাকাবাসী জানান, গাজীপুর শিল্প পুলিশে কর্মরত সহকারি উপপরিদর্শক (এ এস আই) মামুন কয়েকদিন আগে ছুটিতে বাড়ি আসেন। সোমবার দুপুরের খাওয়া শেষে মামুন তার ঘরে ঘুমিয়ে পড়েন। বিকেলের দিকে দুর্বৃত্তরা মামুনের ঘরে ঢুকে তাকে এবং শিল্পীকে কুপিয়ে গুরুতর আহত করে।

আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে রাত ৮টার দিকে শিল্পী মারা যান। মামুনের অবস্থাও আশঙ্কাজনক বলে কুমুদিনী হাসপাতালের প্রশাসক অনিমেশ ভৌমিক জানিয়েছেন।

এদিকে এ ঘটনার প্রত্যক্ষদর্শী মামুনের চতুর্থ শ্রেণি পড়ুয়া ছেলে মোয়াজ বিন মামুনের দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মামুনের বাবা আবুল কাশেম ও মা অজুফা বেগমকে আটক করেছে পুলিশ।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, পারিবারিক বিরোধের জের ধরে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা যাচ্ছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -