বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে পুলিশ সেন্টারে মারা গেলেন গোয়েন্দা পুলিশের এসআই কামাল হোসেন

টাঙ্গাইলে পুলিশ সেন্টারে মারা গেলেন গোয়েন্দা পুলিশের এসআই কামাল হোসেন

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশের ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণের সময় হঠাৎ অসুস্থ হয়ে কামাল হোসেন (৪৬) নামে গোয়েন্দা পুলিশের এক উপ-পরিদর্শকের মৃত্যু হয়েছে। রবিবার (১ অক্টোবর) সকালে উপজেলার মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে ফাইনাল পরীক্ষার দৌড়ে অংশ নিয়ে অসুস্থ হয়ে তার মৃত্যু হয়।

কামাল হোসেন পটুয়াখালী জেলার বাউফল উপজেলার পাকঢাল গ্রামের মোকছেদ আলী ফকিরের ছেলে। সে বরিশাল গোয়েন্দা পুলিশে কর্মরত ছিলেন বলে জানা গেছে। তার ডিসি নম্বর (৪৪)। তিনি ১৯৯৭ সালে পুলিশের চাকরিতে যোগদান করেন।

মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট ডিআইজি মো. নজরুল ইসলাম এনডিসি তথ্য নিশ্চিত করে বলেন, আজ সকালে তাদের প্রশিক্ষণের ফাইনাল পরীক্ষা ছিল। প্রথম এক কিলোমিটার দৌঁড়ানোর পরে সে দ্বিতীয় পরীক্ষায় অংশ গ্রহণের জন্য অপেক্ষা করছিল। প্রথম পরীক্ষায় সে শতভাগ নম্বর পেয়েছিল।

এরপর দ্বিতীয় পরীক্ষায় অংশ নেয়ার জন্য অপেক্ষারত থাকা অবস্থায় হঠাৎ সে অসুস্থ হয়ে পড়ে। প্রথমে সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হলে দ্রুত টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। চিকিৎসারত অবস্থায় সকাল আটটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তার মৃত্যুর বিষয়টি তাৎক্ষনিকভাবে পুলিশের উর্ধ্বতন কর্মকতাসহ পরিবারের সদস্যদের জানানো হয়েছে। ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তার মৃত্যুর ঘটনায় পুলিশের এডিশনাল ডিআইজি আশফাকুল আলমকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজের আবাসিক চিকিৎসক ডা. মো. আলমগীর হোসেন জানান, অচেতন অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। ইসিজি করা অবস্থায় তার মৃত্যু হয় বলে তিনি জানিয়েছেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -