বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে প্যারেড করার সময় পুলিশ কর্মকর্তার মৃত্যু

টাঙ্গাইলে প্যারেড করার সময় পুলিশ কর্মকর্তার মৃত্যু

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুরের মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে প্যারেড করার সময় পুলিশের উপ পরিদর্শকের (এসআই) শাজাহান হাওলাদারের (৪৫) মৃত্যু হয়েছে। সে মাদারীপুরের ধাশার উপজেলার আইজার গ্রামের মৃত. আনোয়ার উদ্দিন হাওলাদার ও রিজিয়া বেগমের ছেলে। তার ডিসি নম্বর ৯৪ ও পুলিশ বিপি নম্বর ৭৩৯১০৩১৫৩৮।

পুলিশ সূত্রে জানা গেছে, এসআই শাজাহান হাওলাদার বিভাগীয় ক্যাডেট কোর্স সম্পন্ন করতে ডিএমপি ঢাকা থেকে গত ২৮ জানুয়ারি মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে আসেন। মঙ্গলবার সকাল আটটায় প্যারেড শুরু হয়। সাড়ে আটটার দিকে ট্রেনিং সেন্টারের প্যারেড গ্রাউন্ডে ট্রেনিং চলাকালীন সময় তিনি অসুস্থ্য হয়ে পড়েন। পরে কর্তৃপক্ষ তাকে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শাজাহানের মৃতদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) সিদ্দার্থ সাহা জানিয়েছেন।

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহরিয়ার সাজ্জাত হোসেন বলেন, সকালে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টার থেকে পুলিশের এসআই শাজাহানকে স্¦াস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কমপ্লেক্সে আসার আগেই শাজাহান মারা যান। মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত ডিআইজি সালেহ মোহাম্মদ তানভীর বলেন, শাজাহান হাওলাদার গ্রাউন্ড পিটি দৌড় দেয়ার সময় অসুস্থ হয়ে পড়েন। পরে হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -