রবিবার, মে ১৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে বন্যার্তদের মাঝে ছাত্রদলের ওষুধ ও ঈদ সামগ্রী বিতরণ

টাঙ্গাইলে বন্যার্তদের মাঝে ছাত্রদলের ওষুধ ও ঈদ সামগ্রী বিতরণ

জাতীয়তাবাদী দল বিএনপির ছাত্র সংগঠন টাঙ্গাইল জেলা ছাত্রদলের উদ্যোগে বন্যার্তদের মাঝে ওষুধ ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার বড় বাসালিয়া গ্রামের রাহমানিয়া হাফিজিয়া নুরানি মাদরাসার ঈদগা মাঠ প্রাঙ্গণে এ ত্রাণ বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাবুর সার্বিক সহযোগিতায় বন্যায় ক্ষতিগ্রস্ত বড় বাসালিয়া গ্রামের মোট ৫০০ সাধারণ মানুষের মাঝে এসব ত্রাণ সামগ্রী দেয়া হয়।

বিতরণকৃত সামগ্রীর মধ্যে ছিল নাপা, প্যারাসিটামল, বিভিন্ন ধরনের অ্যান্টিবায়োটিক, রেনিটিডিন গ্রুপের ওষুধসহ জর ও পানিবাহিত রোগের নানা ওষুধ এবং ঈদ সামগ্রীর সেমাই, চিনি, চিড়া ও গুঁড়া দুধ।

এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি হাসানুজ্জামিল শাহীন, সাবেক যুগ্ম সম্পাদক কাজী শফিকুর রহমান লিটন, সহ-সাংগঠনিক সম্পাদক মোমিনুল হক খান নিক্সন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক তরিকুল ইসলাম ঝলক, সাবেক জেলা ছাত্রদলের নেতা শফিকুল ইসলাম শফি, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাবু, সহ-সাংগঠনিক সম্পাদক এ.কে.এম আব্দুল্লাহ, সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল বাতেন, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুজ্জামান টুটুল, জেলা ছাত্রদল নেতা রাসেদ সিদ্দিকী, এস এম সাদেকুর রহমান আলী, জোবায়ের আকন্দ, রেজাউল করিম ও রেজাউল ইসলাম বাবু প্রমুখ।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -