রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeজাতীয়টাঙ্গাইলে বিদ্যুৎ মন্ত্রীর সভামঞ্চে বিদ্যুৎ নেই ২২ মিনিট

টাঙ্গাইলে বিদ্যুৎ মন্ত্রীর সভামঞ্চে বিদ্যুৎ নেই ২২ মিনিট

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের সখীপুরে বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর অনুষ্ঠান চলাকালে বিদ্যুৎ ছিল না ২২ মিনিট।  সোমবার বিকালে সখীপুর আবাসিক মহিলা কলেজের নবীন বরণ অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রতিমন্ত্রী বক্তব্য শুরুর ঠিক কয়েক মিনিট আগে ৪ টা ৪৫ মিনিটে বিদ্যুৎ চলে যায়। বিদ্যুৎ বিহীন অবস্থায় জেনারেটরের মাধ্যমে মন্ত্রী বক্তব্য শুরু করেন ২২ মিনিট পর ৫ টা ৭ মিনিটে বিদ্যুৎ বিতরণ সচল হয়। এসময় অনুষ্ঠান স্থলে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তাদের মাঝে অস্থিরতা দেখা যায়। বিদ্যুৎ মন্ত্রীর বক্তব্যের শুরুতে বিদ্যুৎ চলে যাওয়া অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মী ও দর্শকদের মাঝেও হইচই পড়ে যায়।

এ প্রসঙ্গে সখীপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরন বিভাগের সহকারী প্রকৌশলী জামাত আলী আকন্দ বলেন, টাঙ্গাইল গ্রিডে সমস্যার কারনে বিদ্যুৎ বিতরণ বন্ধ হয়ে যায়, পরে কালিহাতী গ্রিডের সাথে বাইপাস করে বিদ্যুৎ বিতরণ সচল করা হয়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -