শনিবার, জুলাই ১৩, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে বিনামূল্যে দিনব্যাপি সেনাবাহিনীর মেডিকেল ক্যাম্প

টাঙ্গাইলে বিনামূল্যে দিনব্যাপি সেনাবাহিনীর মেডিকেল ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুরে পাহাড়ি এলাকায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে দিনব্যাপি বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছে ঘাটাইল শহীদ সালাহ উদ্দিন সেনানিবাসের সেনাবাহিনী।

বৃহস্পতিবার (৪ জুলাই) দিনব্যাপি সেনাবাহিনীর গ্রীষ্মকালীন প্রশিক্ষণ চলাকালে মেডিকেল ক্যাম্প স্থাপন করে ওই সেবা দেওয়া হয়। ১৯ পদাতিক ডিভিশন ও ঘাটাইল এরিয়ার আয়োজনে ৩০৯ পদাতিক ব্রিগেডের (৫৮ ইবি) ব্যবস্থাপনায় ওই মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

জানা যায়, মধুপুর উপজেলার পাহাড়ি এলাকার কুড়াগাছা ইউনিয়নের মমিনপুর গ্রামের একটি কমিউনিটি সেন্টারে মেডিকেল ক্যাম্প স্থপন করে স্থানীয় মমিনপুর, পীরগাছা, ধরাটি, আঙ্গারিয়াসহ আশপাশের কয়েকটি গ্রামের পিছিয়ে পড়া অসহায় দুস্থ আদিবাসী ও মুসলিম নারী-পুরুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়। বৃষ্টি উপেক্ষা করে স্থানীয় গারো জাতিগোষ্ঠীসহ অন্যান্য জাতি গোষ্ঠীর নারী-পুরুষরা সকাল থেকে চিকিৎসা সেবা নিতে মেডিকেল ক্যাম্পে ভীর জমায়। লাইনে দাঁড়িয়ে সুশৃঙ্খলভাবে চিকিৎসা সেবা পেয়ে স্থানীয়রা বেজায় খুঁশি।

ঘাটাইল শহীদ সালাহ উদ্দিন সেনানিবাসের জিওসি মেজর জেনারেল হুসাইন মুহাম্মদ মাসীহুর রহমান ওই মেডিকেল ক্যাম্পের কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন- ৩০৯ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আশরাফুল কাদের, এডিএমএস কর্নেল ফজলে ই এলাহী ও ৫৮ ইস্ট বেঙ্গলের অধিনায়ক লে. কর্ণেল আব্দুল্লাহ আল আমিন প্রমুখ।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -