মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাবাসাইলটাঙ্গাইলে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ আটক ৪

টাঙ্গাইলে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ আটক ৪

বাসাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইলে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ ৪জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সন্ধায় বাসাইল-টাঙ্গাইল সড়কের দাপনাজোর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪৮৫ পিস শাড়ি, থ্রি-পিচ ৭৫টি, টু-পিচ ১০টি ও ১০পিস উড়না উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- মির্জাপুর উপজেলার অভিরামপুর এলাকার হাসমত আলীর ছেলে আনিছুর রহমান (২৩), মৃত আলাল উদ্দিনের ছেলে বাদশা মিয়া (৩২), বিল্লাল সিকদারের ছেলে ইব্রাহিম সিকদার (৩৫) ও একই উপজেলার ইন্নত খা চালা এলাকার মৃত আব্দুল করিম সিকদারের ছেলে নাঈম সিকদার (১৮)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বাসাইল থানা পুলিশ বাসাইল-টাঙ্গাইল সড়কের দাপনাজোর এলাকা থেকে ৪জনকে আটক করা হয়। এছাড়াও শাড়ির মালিক মির্জাপুর উপজেলার অভিরামপুর পূর্বপাড়ার আজিজুল হকের ছেলে লেবু মিয়া দৌড়ে পালিয়ে যায়। এসময় বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ তাদের বহনকৃত পিকআপটি জব্দ করা হয়।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান বলেন, আটককৃতদের বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত কাপড়ের মূল্য আনুমানিক প্রায় ৪লাখ টাকা। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -