বুধবার, জুন ১৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে বিরোধপূর্ণ স্থানে বিএনপির বিদ্রোহী গ্রুপের ইফতার

টাঙ্গাইলে বিরোধপূর্ণ স্থানে বিএনপির বিদ্রোহী গ্রুপের ইফতার

পূর্বঘোষিত নির্ধারিত স্থানে ইফতার পার্টি করতে পারেনি টাঙ্গাইল জেলা বিএনপি। কিন্তু সেই জায়গায় ইফতার পার্টি করতে সক্ষম হয়েছে দলটির বিদ্রোহী গ্রুপ। জেলা বিএনপির নেতাদের অভিযোগ, পুলিশ তাদের নির্ধারিত স্থানে ইফতার পার্টির আয়োজনে নিষেধ করে।

স্থানী প্রশাসনের অনুমতি নিয়ে প্রথমে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে ইফতার পার্টির আয়োজন করে জেলা বিএনপি। কিন্তু শুক্রবার পুলিশ প্রশাসন ইফতার পার্টি পৌর উদ্যানে না করে কোনো হলরুমে করার কথা বলা হয়। পরে তারা শহরের রেজিস্ট্রিপাড়ায় সিলমি কমিউনিটি সেন্টারে ইফতার পার্টির আয়োজন করে। এদিকে বিএনপির বিদ্রোহী গ্রুপ শুক্রবার মিছিল ও সমাবেশ করে একই স্থানে (সিলমি কমিউনিটি সেন্টার) পাল্টা ইফতার পার্টির ঘোষণা দেয়। এ নিয়ে উভয় গ্রুপ মুখোমুখি অবস্থান নেয়ায় উত্তেজনার সৃষ্টি হয়। শনিবার দুপুরে পুলিশের পক্ষ থেকে জেলা বিএনপি নেতাদের সিলমি কমিউনিটি সেন্টার থেকে চলে যেতে বলা হয়। পরে বিকাল ৩টার দিকে বিদ্রোহী গ্রুপ পৌর উদ্যান থেকে সিলমি কমিউনিটি সেন্টারে অবস্থান নেয়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -