মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামধুপুরটাঙ্গাইলে বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

টাঙ্গাইলে বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের মধুপুর উপজেলায় এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে বখাটে সোহেল (১৪) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় বুধবার (২২ মে) রাতে ধর্ষণের শিকার ওই বৃদ্ধার ছেলে বাদী হয়ে মধুপুর থানায় মামলা করেন। পরে ওই রাতেই অভিযান চালিয়ে বিকৃত মানসিকতার ওই কিশোর সোহেলকে আটক করে পুলিশ।

সোমবার (২০ মে) দুপুরে উপজেলার বনাঞ্চলের ফুলবাগচালা ইউনিয়নের চাঁদপুর (আঙ্গারিয়া) গ্রামে ঘটেছে এমন ঘটনা। নিজ বাড়িতে একই এলাকার তোতা খাঁ’র বখাটে ছেলে সোহেল অশীতিপর ওই বৃদ্ধাকে ধর্ষণ করে এ ন্যক্কারজনক ঘটনার জন্ম দিয়েছে বলে অভিযোগ পাওয়া যায়।

এ নিয়ে মঙ্গলবার ফেইসবুকে একটি পোস্ট ভাইরাল হয়। পরে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল বুধবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ঘটনাস্থলে যাওয়া মামলার আইও পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জোবায়দুল  বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে সোহেলকে সরিয়ে দেয় তার পরিবারের লোকজন। এ ঘটনায় মামলার হওয়ার পরে রাতে বিশেষ অভিযান চালিয়ে বখাটে সোহেলকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বয়সের ভারে ন্যুজ, অন্ধ ওই বৃদ্ধা চলাফেরা করতে পারেন না। তোতা খাঁ’র বখাটে ছেলে সোহেল ওই বৃদ্ধাকে মুখ বেঁধে ধর্ষণ করে। ধর্ষক ওই কিশোর পড়াশোনা করে না। সব রকমের নেশা করে ও নানা অপরাধের সঙ্গে জড়িত। এ ঘটনায় সুষ্ঠু বিচার নিশ্চিত করার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

মধুপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফখরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ন্যক্কারজনক ঘটনায় থানায় মামলা করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -